সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ ১৫ মাঘ ১৪২৯
 
শিরোনাম: বিএনপি সুযোগ পেলে আরে ১০ ‘বাংলা ভাই’ বানাবে : তথ্যমন্ত্রী        ক্ষমতা হারালে ফখরুলের বাসায় উঠতে চান কাদের        রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প        বাংলাদেশের মানবাধিকার নিয়ে অনেক দেশ ওকালতি করছে : পররাষ্ট্রমন্ত্রী        নিপাহ ভাইরাসে আক্রান্ত ৮ জনের ৫ জনেরই মৃত্যু : স্বাস্থ্যমন্ত্রী        জাপানি মায়ের জিম্মায় থাকবে সেই দুই শিশু        আওয়ামী লীগ না বিএনপি পালায় : প্রধানমন্ত্রী       


'আন্তর্জাতিক মাদার তেরেসা অ্যাওয়ার্ড' পেলেন সায়েম সোবহান আনভীর
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫২ পিএম |

‘সেন্ট মাদার তেরেসা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড’ পুরস্কারে সম্মানিত হলেন বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। 
বাংলাদেশের মিডিয়া জগতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁর হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়। আন্তর্জাতিক মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রবর্তনের ২২ তম বর্ষপূর্তি উদ্‌যাপন উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার ‘ইন্ডিয়ান ফর কালচারাল রিলেশনস’ (আইসিসিআর)-এর সত্যজিৎ রায় অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে এই সম্মাননা দেয় মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি।

পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি মানপত্র, মাদারের ছবিসহ একটি স্মারক, উত্তরীয়, মিষ্টির প্যাকেট। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবাশীষ কুমার, মাদার তেরেসা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান অ্যান্থনি অরুণ বিশ্বাসসহ বিশিষ্টরা। উপস্থিত ছিলেন বসুন্ধরা মিডিয়া গ্রুপের শীর্ষ কর্মকর্তারাও। 

সম্মাননা পেয়ে আবেগাপ্লুত সায়েম সোবহান আনভীর জানান, “এটা দারুন এক অনুভূতি। মাদার তেরেসার মত একজন ব্যক্তির নামাঙ্কিত সম্মাননা পেয়ে আমি সত্যিই আনন্দিত”।

মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রাপকদের মধ্যে যারা বেঁচে নেই তাদের প্রতি শোক জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 
উল্লেখ্য, আগেও বিভিন্ন সময়ে এই সম্মাননা পেয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি প্রমুখ।









 সর্বশেষ সংবাদ

বঙ্গবন্ধু ছিলেন স্মার্ট মানুষ : মাকসুদ কামাল
যেভাবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে টপকে গেল ব্রাজিল
অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত
টেকনাফের জমি বিরোধের জের ভাইয়ের হাতে ভাই খুন
কক্সবাজারে পর্যটকের ঢল
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

দুবাই মাতিয়ে দেশে ফিরলেন সংগীত শিল্পী কাজল আরিফ
আগৈলঝাড়ায় এক গাঁজা সেবনকারিকে ৬ মাসের সাজা
গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে অনুষ্ঠিত
গৌরনদী উপজেলা নির্বাহী অফিসারকে পদোন্নতি ও বদলী জনিত বিদায়ী সংবর্ধনা
মালদ্বীপ প্রবাসীদের সহায়তায় শরীফ এর লাশ দেশে গেছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]