শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী       এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


এবার ঈদের পাঁচ নায়িকা
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৫:৫২ PM

ঈদের মুক্তির দৌড়ে এগিয়ে আছে চারটি সিনেমার নাম। আর এসব ছবির মাধ্যমে আলোচনায় এসেছেন কয়েকজন নায়িকা। এদের মধ্যে রয়েছেন শবনম বুবলী, ইয়ামিন হক ববি, নাবিলা রহমান, কলকাতার মিমি চক্রবর্তী ও কৌশানি মুখার্জি।
ঈদে মুক্তি প্রাপ্ত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে ‘তুফান’। ইতিমধ্যে ছবির পোস্টার, টিজার-ট্রেইলার ও গান দর্শকদের মনে সাড়া ফেলেছে। রায়হান রাফী পরিচালিত এই সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় এসেছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী। শাকিব খানের সঙ্গে এটিই তার প্রথম কাজ। সম্প্রতি এই সিনেমার ‘লাগে উরাধুরা’ গানটি দিয়ে নজরে এসেছেন মিমি। এর আগে সিনেমার পোস্টারে নজর কাড়েন কলকাতার এই অভিনেত্রী। একই সিনেমায় দেখা যাবে ঢাকার অভিনেত্রী নাবিলাকেও। তুফানের পোস্টারে দেখা গেছে তাকেও। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর সিনেমায় ফিরছেন নাবিলা। ‘তুফান’ ছবিটি নিয়ে দর্শকদের প্রবল আগ্রহ দেখা গেছে। প্রক্ষাগৃহের মালিকদেরও ছবিটি মুক্তি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে বলেও জানা গেছে। 

বলতে গেলে এই সিনেমার মাধ্যমে এবার ঈদ থাকবে শাকিব খানের দখলে। ছবিটির সঙ্গে যুক্ত আছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। 
‘ময়ূরাক্ষী’ সিনেমাটি দিয়ে অনেক দিন পর প্রেক্ষাগৃহে আসছেন ইয়ামিন হক ববি। ছবিটি পরিচালনা করেছেন রাশীদ পলাশ। এই সিনেমাটি নিয়ে পুরোদমেই প্রচারণা চালাচ্ছেন নির্মাতা ও ছবি সংশ্লিষ্টরা। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস  দ্বীপ। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। সিনেমাটি প্রযোজনা করছে আজ ইন্টারন্যাশনাল। এই ছবিটি দর্শকদের আলাদাভাবে নজর কাড়বেন বলেও মনে করছেন ববি। মুক্তির তালিকায় যুক্ত হয়েছে ‘রিভেঞ্জ’। সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। অ্যাকশনধর্মী এই সিনেমার নায়িকা শবনম বুবলী। সিনেমাটিতে এই অভিনেত্রী অভিনয় করেছেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়। তার সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান। মুক্তি প্রতীক্ষিত ‘জংলি’ সিনেমা দিয়ে আলোচনায় ছিলেন বুবলী। কিন্তু ছবিটি শেষ মুহূর্তে এসে সরে গেছে।   

ঈদে আলোর মুখ দেখছে না বুবলীর ‘জংলি’। তবে ‘রিভেঞ্জ’ নিয়ে বেশ আশাবাদী এই নায়িকা। তিনি গণমাধ্যমকে বলেন, আমাকে তো পুলিশ হিসেবে দেখা গেছে ইতোমধ্যে। এখন রিভেঞ্জ-এ গল্প কই গড়াবে সেটা জানিনা। সেটা দর্শক সিনবেমা হলে বুঝতে পারবে। সিনেমাটিতে আমাকে দর্শক অন্যভাবে পাবেন। ঈদে দর্শক মাতাবে ছবিটি। আগে থেকে মুক্তির তালিকায় থাকলেও আলোচনার বাইরে ছিল মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’। তবে শুক্রবার ছবিটির পোস্টার প্রকাশের মধ্য দিয়ে মুক্তির বিষয়টি নিশ্চিত হয়েছে। মানিক ইনডিপেনডেন্ট গণমাধ্যমকে বলেন, দুদিন আগেই আমরা সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সিনেমাটি মুক্তির জন্য আমরা ঈদের সময়টাকে বেছে নিয়েছি। ক্রাইম থ্রিলার ঘরানার এই ছবির প্রধান দুই নারী চরিত্রে অভিনয় করেছেন কলকাতার কৌশানি মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী দীপা খন্দকার। ছবিটি এতদিন আলোচনার বাইরে থাকায় খবরে আসেননি কৌশানি ও দীপা। তবে নতুন করে খবরে আসছেন দুই বাংলার এই দুই অভিনেত্রী। ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে আসছে দীপা খন্দকারের ছবি। এর আগে মুক্তি পেয়েছিল তার ‘ভাইজান’ সিনেমাটি। এই সিনেমায় আরও অভিনয় করেছেন মুন্না খান, মিশা সওদাগরসহ অনেকে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।







 সর্বশেষ সংবাদ

ফের আইটেম গানে প্রিয়া অনন্যা
কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী
এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার
দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com