শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু        বাংলাসহ ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা       বেনজীরের দুর্নীতির প্রমাণ মিলেছে, মামলা শিগগিরই      


পরিবর্তন আসছে পাকিস্তান দলে
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ২:২২ PM


টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে নাজুক অবস্থা পাকিস্তানের। টানা দুই ম্যাচ হেরে বিদায়ের শঙ্কায় সাবেক চ্যাম্পিয়নরা। যুক্তরাষ্ট্রের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে যায়। এমন অবস্থায় দলে বড় ধরণের কাটাছেড়ার আশঙ্কা করা হচ্ছে। টানা দুই ম্যাচ হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এর চেয়ারম্যান মহসীন নাকভি ক্ষুদ্ধ হয়েছেন।

নিউইয়র্কে মহসীন নাকভি বলেছেন, মনে হয়েছিল ছোটোখাটো অস্ত্রোপচার করলে হবে। এখন দেখছি বড় ধরণের অস্ত্রোপচারই করতে হবে। এমন হতাশাজনক পারফরম্যান্সের পর বসে থাকা যায় না। নাকভি আরো বলেন, আমরা যুক্তরাষ্ট্রের কাছে হেরেছি। এর থেকে হতাশার আর কী হতে পারে? ভারতের কাছে হারটাও মেনে নেওয়া যায় না। যে সব ক্রিকেটার দলের বাইরে রয়েছে এখন তাদের দিকে তাকানোর সময় এসেছে।


বিশ্বকাপে বাবরদের পারফরম্যান্স সম্পর্কে নাকভি বলেছেন, দল প্রত্যাশামতো কেনো খেলতে পারছে না- সে সম্পর্কে সবাই জানতে চাইছে। তবে এখন বিশ্বকাপ চলছে, এখন কোনো ব্যবস্থা নেওয়া হবে না। বিশ্বকাপে ব্যর্থতার বিষয়ে অবশ্য আলোচনা করবো। তারপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।' পিসিবি চেয়ারম্যান নাকভি সরাসরি কিছু না বললেও বিশ্বকাপের পর পাকিস্তান দলে বড় পরিবর্তন আসছে এটা অনেকটা নিশ্চিত। এই পরিবর্তনের ধাক্কায় পাকিস্তান দলের একাধিক খেলোয়াড় যে বাদ পড়বেন তা বলাই যায়।







 সর্বশেষ সংবাদ

দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
বনবিভাগের ৯ কোটি টাকা নিয়ে উধাও রেঞ্জ কর্মকর্তা রবিউল আলম
গাজীপুর শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ছিনতাই, মূলহোতা সহ র‌্যাবের হাতে গ্রেফতার ৫
নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com