শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


সোনারগাঁ মেঘনা নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
নারায়ণগঞ্জ (সোনারগাঁ) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৭:৪৫ PM

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মেঘনা  নদী থেকে ভাসমান মরদেহ অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার ১২টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকা মেঘনা নদী থেকে ভাসমান  মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার পরিদর্শক মো: মহসিন মিয়া তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, সকাল সাড়ে ৮টার দিকে ইউনিয়নের   দুধঘটা এলাকার মেঘনা পাওয়ার হাউজ  সংলগ্ন মেঘনা নদীতে একটি মরদেহ  ভাসমান থাকতে দেখেন স্থানীয়রা। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com