শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৫:৪৩ PM

দাউদকান্দির মালীগাঁও ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে এবং এলাকার মানুষের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনের লক্ষ্যে  তাদের পাশে থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ইতালি প্রবাসী সমাজসেবক মোঃ সোহেল আহাম্মেদ আখন্দ। এ প্রতিবেদকের সাথে কথা প্রসঙ্গে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালীগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

ইতালি প্রবাসী এবং স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক মালীগাঁও ইউনিয়নের প্রতিষ্ঠাতা, সাবেক কৃতী ক্রীড়াবিদ‌ সোহেল আখন্দ নির্বাচনকে সামনে রেখে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন। প্রবাসী  সোহেল আখন্দ, দীর্ঘদিন যাবত মানুষের কল্যানে নানাবিধ কাজ করে আসছেন বলে জানান। তিনি বলেন, এলাকার মানুষের কল্যাণে এবং যে কোন প্রয়োজনে আমি সদা প্রস্তুত। 

ইতিমধ্যে এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়ন এবং গরীব-দুঃখিকে সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কাজ নিরবেই করে যাচ্ছেন সোহেল আকন্দ। সামাজিক বিভিন্ন অনুষ্ঠানাদিতে অংশগ্রহণসহ শিক্ষার উন্নয়নে বিভিন্নভাবে কাজ করছেন তিনি। সোহেল আখন্দ বলেন, আমি নিজে ক্রীড়া প্রেমী, আমি একসময় খেলাধূলা করেছি। আমি চাই আমার ইউনিয়নের প্রতিটি তরুণ মাদক মুক্ত থাকুক। তারা পড়ালেখার পাশাপাশি ক্রীড়াঙ্গনে ব্যস্ত থাকুক। তাহলেই যুব সমাজ সুন্দর জীবন গড়তে পারবে। আর এ লক্ষ্যে আমি বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছি। এ সময় তিনি বলেন, তরুণদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও খেলাধূলার আয়োজনের এই ধারা সব সময় অব্যাহত থাকবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com