শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু        বাংলাসহ ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা       বেনজীরের দুর্নীতির প্রমাণ মিলেছে, মামলা শিগগিরই      


মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৫:৪৩ PM

দাউদকান্দির মালীগাঁও ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে এবং এলাকার মানুষের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনের লক্ষ্যে  তাদের পাশে থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ইতালি প্রবাসী সমাজসেবক মোঃ সোহেল আহাম্মেদ আখন্দ। এ প্রতিবেদকের সাথে কথা প্রসঙ্গে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালীগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

ইতালি প্রবাসী এবং স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক মালীগাঁও ইউনিয়নের প্রতিষ্ঠাতা, সাবেক কৃতী ক্রীড়াবিদ‌ সোহেল আখন্দ নির্বাচনকে সামনে রেখে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন। প্রবাসী  সোহেল আখন্দ, দীর্ঘদিন যাবত মানুষের কল্যানে নানাবিধ কাজ করে আসছেন বলে জানান। তিনি বলেন, এলাকার মানুষের কল্যাণে এবং যে কোন প্রয়োজনে আমি সদা প্রস্তুত। 

ইতিমধ্যে এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়ন এবং গরীব-দুঃখিকে সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কাজ নিরবেই করে যাচ্ছেন সোহেল আকন্দ। সামাজিক বিভিন্ন অনুষ্ঠানাদিতে অংশগ্রহণসহ শিক্ষার উন্নয়নে বিভিন্নভাবে কাজ করছেন তিনি। সোহেল আখন্দ বলেন, আমি নিজে ক্রীড়া প্রেমী, আমি একসময় খেলাধূলা করেছি। আমি চাই আমার ইউনিয়নের প্রতিটি তরুণ মাদক মুক্ত থাকুক। তারা পড়ালেখার পাশাপাশি ক্রীড়াঙ্গনে ব্যস্ত থাকুক। তাহলেই যুব সমাজ সুন্দর জীবন গড়তে পারবে। আর এ লক্ষ্যে আমি বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছি। এ সময় তিনি বলেন, তরুণদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও খেলাধূলার আয়োজনের এই ধারা সব সময় অব্যাহত থাকবে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
বনবিভাগের ৯ কোটি টাকা নিয়ে উধাও রেঞ্জ কর্মকর্তা রবিউল আলম
গাজীপুর শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ছিনতাই, মূলহোতা সহ র‌্যাবের হাতে গ্রেফতার ৫
নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com