শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


অবশেষে দেখা মিলল বিমান ছিনতাইয়ের এক ঝলক
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৮:২২ PM

ঈদের ছবি 'ময়ূরাক্ষী'। তাই একের পর এক চমকের ঝলক নিয়ে আসছে ছবিটির নির্মাতা রাশিদ পলাশ। 
পোস্টার প্রকাশের ঠিক ১১ দিন পর ছবিটির টিজ প্রকাশ করা হল ২২ মে সন্ধ্যা ৭টায়। ৩০ সেকেন্ডের এই টিজে মূলত ছবিটির গল্পের এক ঝলক দেখানো হয়েছে বলে নির্মাতা জানান। যেখানে দেখা যায় একটি বিমান ছিনতাইয়ের কবলে পড়ে সাহয্য চাচ্ছেন পাইলট। খবরটি মুহূর্তে  ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। দেশব্যাপী শুরু হয় উত্তেজনা। 
আসছে ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতিক্ষিত চলচ্চিত্র ‌'ময়ূরাক্ষী'।
গোলাম রাব্বানী গল্প ও চিত্রনাট্যে ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন ববি-দীপ জুটি। প্রেম আর প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ আরও অনেকে।
সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব এবং গান গেয়েছেন মুহিন খান, পুর্ণতা, তরসা, জাহিদ নিরব,শাকিলা সাকি।
আজ ইন্টারন্যাশনালের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। এর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন এক সময়কার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন। নির্মাতা বলেন, ‌'আমাদের সিনেমাটা কেমন হবে, এর গল্প কী এসবের কিছুটা ঝলক আমরা আমাদের দর্শককে দেখাতে চেয়েছি এই টিজের মাধ্যমে। এরপর আমরা একটা গান প্রকাশ করব, গানের পর ট্রেলর। একের পর এক চমক আসবে।'







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com