শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু        বাংলাসহ ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা       বেনজীরের দুর্নীতির প্রমাণ মিলেছে, মামলা শিগগিরই      


এক মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৭:১৭ PM

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বাণিজ্যিক সিনেমার অভিনেত্রী হিসেবে তিনি দর্শকদের কাছে যেমন গ্রহণযোগ্যতা পান, তেমনি সর্বশেষ ‘রাজকুমার’ ছবি দিয়ে অভিনেত্রী হিসেবেও মাহি যে দুর্দান্ত সেই প্রমাণ দিলেন।
তবে ব্যক্তিজীবন ঘিরে মাহিকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন রুপালী পর্দার এই ‘অগ্নিকন্যা’। গেল সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা প্রতিক না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে পরাজিত হন মাহিয়া মাহি। নির্বাচনে হারলেও তিনি জানান, হাল ছাড়বেন না। আবার নির্বাচনে অংশ নেবেন এবং সবসময় মানুষের পাশে থাকবেন।

এদিকে, নায়িকা মাহি আগের মতো করে পর্দায় ফিরতে রীতিমত মরিয়া। তিনি নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জিমে যাচ্ছেন, নিজেকে নতুক মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি। সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচ ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন। বুধবার (২২ মে) রাতে ভিডিওতে মাহি তার ব্যক্তিগত আইডিতে পোস্ট দেয়ার পর ১৪ ঘণ্টায় ৩৩ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন! শেয়ার হয়েছে ২ হাজারের বেশি, পোস্টোটিতে লাইক পড়েছে লক্ষাধিক! এ থেকে নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। রীতিমত শোরগোল ফেলে দিলেন!

উষ্ণতা ছড়ানো মাহির এই না নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন। চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে। মাহিয়া মাহি ভিডিওটির পোস্টে তার বন্ধুতালিকায় থাকা প্রায় প্রত্যেকেই বাহবা দিচ্ছেন! বলছেন, নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তার উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন ছবিতে কাজ করা। সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

মাহি বললেন, আগে নিজের কাজ নিয়ে মোটেও সচেতন ছিলাম না। সত্যি বলছি, আগে নিজেকে মেইনটেইন রাখতে খুব যে শ্রম দিয়েছি, জিম করেছি, খাওয়া কনট্রোল করেছি এমনটা মোটেও না। কিন্তু সিনেমা যেহেতু আমার ব্রেড এন্ড বাটার এবং এখন যেভাবে ভাবছি এটা আরও আগে ভাবা উচিত ছিল, তাহলে হয়তো বা আমার অবস্থান আরও ভালো অবস্থানে থাকতো।

তিনি আরো বলেন, আমার জীবনে যা ঘটেছে সেগুলো আরও আগে ঘটে গেলে ভালো হতো। আসলে যদি কোনো শিল্পী ধাক্কা না খায় তাহলে সে প্রকৃত শিল্পী হতে পারে না, এখন এটা বুঝি। এখন থেকে আমি আর নরমাল প্রজেক্ট (সিনেমা) করবো না। এটা শুধুই কথা নাকি সত্যি হবে কিছুদিন পর থেকে আপনারা বুঝবেন।







 সর্বশেষ সংবাদ

দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
বনবিভাগের ৯ কোটি টাকা নিয়ে উধাও রেঞ্জ কর্মকর্তা রবিউল আলম
গাজীপুর শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ছিনতাই, মূলহোতা সহ র‌্যাবের হাতে গ্রেফতার ৫
নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com