শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য       সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী       গ্রেপ্তারকৃতদের নির্যাতন চালিয়ে আদালতে হাজির করা হচ্ছে: ফখরুল       সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত       তারেক রহমানের নির্দেশে রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা চালানো হয়েছে: ডিবি হারুন       সরবরাহ বাড়ায় সবজির দাম কিছুটা কমেছে      


এক মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৭:১৭ PM

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বাণিজ্যিক সিনেমার অভিনেত্রী হিসেবে তিনি দর্শকদের কাছে যেমন গ্রহণযোগ্যতা পান, তেমনি সর্বশেষ ‘রাজকুমার’ ছবি দিয়ে অভিনেত্রী হিসেবেও মাহি যে দুর্দান্ত সেই প্রমাণ দিলেন।
তবে ব্যক্তিজীবন ঘিরে মাহিকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন রুপালী পর্দার এই ‘অগ্নিকন্যা’। গেল সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা প্রতিক না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে পরাজিত হন মাহিয়া মাহি। নির্বাচনে হারলেও তিনি জানান, হাল ছাড়বেন না। আবার নির্বাচনে অংশ নেবেন এবং সবসময় মানুষের পাশে থাকবেন।

এদিকে, নায়িকা মাহি আগের মতো করে পর্দায় ফিরতে রীতিমত মরিয়া। তিনি নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জিমে যাচ্ছেন, নিজেকে নতুক মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি। সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচ ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন। বুধবার (২২ মে) রাতে ভিডিওতে মাহি তার ব্যক্তিগত আইডিতে পোস্ট দেয়ার পর ১৪ ঘণ্টায় ৩৩ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন! শেয়ার হয়েছে ২ হাজারের বেশি, পোস্টোটিতে লাইক পড়েছে লক্ষাধিক! এ থেকে নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। রীতিমত শোরগোল ফেলে দিলেন!

উষ্ণতা ছড়ানো মাহির এই না নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন। চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে। মাহিয়া মাহি ভিডিওটির পোস্টে তার বন্ধুতালিকায় থাকা প্রায় প্রত্যেকেই বাহবা দিচ্ছেন! বলছেন, নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তার উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন ছবিতে কাজ করা। সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

মাহি বললেন, আগে নিজের কাজ নিয়ে মোটেও সচেতন ছিলাম না। সত্যি বলছি, আগে নিজেকে মেইনটেইন রাখতে খুব যে শ্রম দিয়েছি, জিম করেছি, খাওয়া কনট্রোল করেছি এমনটা মোটেও না। কিন্তু সিনেমা যেহেতু আমার ব্রেড এন্ড বাটার এবং এখন যেভাবে ভাবছি এটা আরও আগে ভাবা উচিত ছিল, তাহলে হয়তো বা আমার অবস্থান আরও ভালো অবস্থানে থাকতো।

তিনি আরো বলেন, আমার জীবনে যা ঘটেছে সেগুলো আরও আগে ঘটে গেলে ভালো হতো। আসলে যদি কোনো শিল্পী ধাক্কা না খায় তাহলে সে প্রকৃত শিল্পী হতে পারে না, এখন এটা বুঝি। এখন থেকে আমি আর নরমাল প্রজেক্ট (সিনেমা) করবো না। এটা শুধুই কথা নাকি সত্যি হবে কিছুদিন পর থেকে আপনারা বুঝবেন।







 সর্বশেষ সংবাদ

জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমণি
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
কমলাকে সমর্থন দিলেন ওবামা ও মিশেল
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তোলার নির্দেশ ওবায়দুল কাদেরের
কোটা আন্দোলন: উত্তাল সারাদেশ, আরও ১২ জনের মৃত্যু
পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে রণক্ষেত্র মিরপুর ১০
যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ২ পথচারী গুলিবিদ্ধ
ঢাবির হল না ছাড়ার সিদ্ধান্ত কোটা আন্দোলনকারীদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com