শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


ফের ক্যাটরিনার মা হওয়া নিয়ে গুঞ্জন
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬:৫৮ PM

এর আগে একাধিকবার ক্যাটরিনা কাইফের মা হওয়া নিয়ে গুঞ্জন উঠেছে। কদিন আগেও ডানা মেলেছিল একই গুঞ্জন। তার কদিন যেতে ফের মাথাচাড়া দিল ক্যাটের মা হওয়া নিয়ে ফিসফাস। ভারতিয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও থেকেই গুঞ্জনটি ছড়িয়েছে। নেটিজেনদের মতে ওই ভিডিওতে ক্যাটরিনার স্ফীতোদর স্পষ্ট। ভিডিওতে দেখা যায়, লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। অভিনেত্রী এমন করে ওভারকোট পরেছিলেন যাতে তার শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

ভিক্যাটের এই ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কমেন্টবক্সে। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গেছে। এবার এই রটনা ঘটনায় পরিণত হোক, এমনই আশা অনুরাগীদের। বছর দুয়েক আগেও বিমানবন্দর থেকে ছড়িয়েছিল ক্যাটরিনার মা হওয়া নিয়ে গুঞ্জন। বিমানবন্দরে স্বামীর সঙ্গে ছিলেন ক্যাট। পরনে ছিল ঢিলেঢালা পোশাক। তাতেই সবাই ভেবে নিয়েছিলেন গর্ভবতী ক্যাটরিনা।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com