শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


প্রথমবার কানের মঞ্চে ডেমি মুর
রিমন মাহফুজ, কান (ফ্রানাস) থেকে
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬:০৬ PM

চার দশকের ক্যারিয়ারে এবারই প্রথম কানে গেলেন অভিনেত্রী ডেমি মুর। রবিবার গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে প্রদর্শিত হলো মূল প্রতিযোগিতার ছবি ‘দ্য সাবস্ট্যান্স’। ফরাসি পরিচালক কোরালি ফারজাঁর চলচ্চিত্রটিতে আছেন হলিউডের মেক্সিকান অভিনেত্রী ডেমি মুর। কানের এবারের আসরে সবচেয়ে বেশি দর্শক সমাগম হয়েছে ‘দ্য সাবস্ট্যান্স’-এর প্রিমিয়ারে। শুধু তাই নয়, পেয়েছে সর্বোচ্চ ১১ মিনিট করতালি। এর মধ্য দিয়ে ‘এমিলিয়া পেরেস’-এর পাওয়া ৯ মিনিটের অভিবাদনকে টপকে গেছে ‘দ্য সাবস্ট্যান্স’। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রীদের কাজ কমে যায়, এ বিষয়টিকে প্রতিপাদ্য করে সিনেমাটির গল্প। ৬১ বছর বয়সী ডেমি মুর যার প্রমাণ। আগের দিন ছবির প্রিমিয়ারের পর গতকাল অফিশিয়াল ফটোকলে ডেমি মুর এলেন প্রিয় সঙ্গী পিলাফকে নিয়ে। 

পিলাফ তাঁর আদুরে কুকুরের নাম। চিহুয়াহুয়া জাতের পিলাফকে নিয়েই একের পর এক পোজ দিয়েছেন ‘ফ্ললেস’ অভিনেত্রী। মেক্সিকোর চিহুয়াহুয়া রাজ্যের নামেই কুকুরের এই প্রজাতির নামকরণ করা হয়েছে। আমেরিকান অভিনেত্রী ডেমি মুর বলেন, ‘কানে এবারই প্রথম আমার অভিনীত চলচ্চিত্রের প্রিমিয়ার হলো। এখানে এসে আমি খুব খুশি।’ কান চলচ্চিত্র উৎসব ১২ দিন ধরে হয়ে থাকে। ৭৭তম আসরের সবচেয়ে বেশি দর্শক সমাগম চোখে পড়েছে রবিবার (১৯ মে)। কারণ সাপ্তাহিক ছুটি ছিল। ষষ্ঠ দিন মূল প্রতিযোগিতা বিভাগে দুটি চলচ্চিত্রের উদ্বোধনী প্রদর্শনী হয়েছে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে। এর মধ্যে রাত ১০টা ৪৫ মিনিটে ছিল ফ্রান্সের কোরালি ফারজাঁ পরিচালিত ‘দ্য সাবস্ট্যান্স’।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com