শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ শহরের তালিকায় শীর্ষ দশে ঢাকা       সব হত্যাকাণ্ডের দায় নিয়ে সরকারকে পদত্যাগের আহ্বান ফখরুলের       শিক্ষার্থীরা ধৈর্য না ধরায় দুর্বৃত্তরা সুযোগ নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       ৮ দফার যৌক্তিক দাবিগুলো প্রধানমন্ত্রী মেনে নেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       কাল থেকে অফিসের নতুন সময়সূচি       ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল      


অপকর্ম আড়াল করতে সরকার জুলুমের মাত্রা বাড়িয়েছে: ফখরুল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৬:৫১ PM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকার তাদের সকল অপকর্মকে আড়াল করতেই সরকারি জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে। অপরাধ না করেও মিথ্যা মামলায় আসামি হওয়া, গ্রেফতার হওয়া ও কারাগারে যাওয়া এখন নিয়মে পরিণত হয়েছে। আইনের শাসনহীন এই দেশে নিরপরাধ মানুষরাই সরকারি নিপীড়নের শিকার হচ্ছেন।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এবং দোহার উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেসের ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজকে প্রথমে জামিন প্রদান এবং পরে জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদ জানিয়ে সোমবার (২০ মে) বিকেলে দেওয়া বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বিএনপি মহাসচিব বলেন, ৭ জানুয়ারির আওয়ামী ডামি সরকার নব্য বাকশালী শাসন প্রতিষ্ঠার মাধ্যমে তাদের অবৈধ ক্ষমতাকে পাকাপোক্ত করতে দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের উপর অবর্ণনীয় জুলুম অত্যাচার অব্যাহত রেখেছে। সেটিরই ধারাবাহিকতায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এবং দোহার উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেসের ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ এর জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানো হলো।

ফখরুল বলেন, দখলদার আওয়ামী ফ্যাসিস্ট সরকার আদালতকে দিয়ে বিএনপিসহ বিরোধী দল ও মতের নেতাকর্মীদের জামিন নামঞ্জুরের মাধ্যমে কারান্তরীণের অমানবিক খেলায় বেপরোয়া হয়ে উঠেছে। ক্ষমতাসীনদের নির্মম আচরণ, দৌরাত্ম্য এবং দাপটে মানুষ এখন উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছে। তিনি বলেন, ৭ জানুয়ারির ডামি নির্বাচনের পর কতৃর্ত্ববাদী আওয়ামী সরকার তাদের দুঃশাসন চালাতে আরও বেশি ভয়ংকর হয়ে উঠেছে। তবে এই শ্বাসরুদ্ধকর পরিস্থিতির অবসান ঘটাতে সংগ্রামী জনগণ ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে দৃঢ়প্রতিজ্ঞ।
বিএনপি মহাসচিব বিবৃতিতে খন্দকার আবু আশফাক এবং নজরুল ইসলাম মেসের ও মাসুদ পারভেজের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারসহ অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

দেশজুড়ে ধ্বংসযজ্ঞের দায় অবশ্যই বিএনপি-জামায়াতকে নিতে হবে
বাংলাদেশের চলমান কোটা আন্দোলন এবং সহিংসতার ঘটনায় যুক্তরাষ্ট্রের ওহাইও গভীর উদ্বেগ প্রকাশ
পর্যটনের অপার সম্ভাবনার নতুন দ্বার দাওধারা গারো পাহাড়
গাংনীতে স্টিয়ারিং গাড়ির নিচে পড়ে প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
মেসিকে ছাড়াই লিগ কাপ শুরু করছে মিয়ামি
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

দেশজুড়ে ধ্বংসযজ্ঞের দায় অবশ্যই বিএনপি-জামায়াতকে নিতে হবে
মালয়েশিয়াকে উড়িয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ
ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা
বিএনপি নেতাকর্মীসহ গ্রেফতাররা কোটা বিরোধী আন্দোলনে জড়িত নয়: ফখরুল
গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন তানজিন তিশার ব্যক্তিগত সহকারী
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com