শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য       সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী       গ্রেপ্তারকৃতদের নির্যাতন চালিয়ে আদালতে হাজির করা হচ্ছে: ফখরুল       সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত       তারেক রহমানের নির্দেশে রাষ্ট্রের ওপর হামলা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা চালানো হয়েছে: ডিবি হারুন       সরবরাহ বাড়ায় সবজির দাম কিছুটা কমেছে      


মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তের গোলে মিয়ামির জয়
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ১:১৮ PM


মন্ট্রিলের বিপক্ষে ম্যাচে হাঁটুতে চোট পাওয়ায় অরল্যান্ড সিটির বিপক্ষে বিশ্রামে ছিলেন লিওনেল মেসি। দলের প্রধান তারকা না থাকায় ম্যাচটি জিততে পারেনি মিয়ামি। এতে টানা পাঁচ ম্যাচের জয়রথ থেমে যায় মিয়ামির।

এক ম্যাচ পর আজ মাঠে ফেরেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক। তার ফেরার দিনে কষ্ট হলেও শেষ মুহূর্তে জয় পেয়েছে মিয়ামি। বাংলাদেশ সময় রোববার ভোরে ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটিতে শেষ মুহূর্তে ডিসি ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারায় মেসির মিয়ামি। দলের হয়ে গোলটি করেছেন বদলি হিসেবে মাঠে নামা লিওনার্দো কাম্পানা। ম্যাচের যোগকরা সময়ে ৯৪ মিনিটে গোলটি করেন তিনি।


মেসিকে পেয়ে আত্মবিশ্বাসী মায়ামি ম্যাচের শুরু থেকেই বলের দখলে আধিপত্য দেখায়। তবে আক্রমণে খুব একটা দাপট দেখাতে পারছিল না দলটি। অষ্টম মিনিটে প্রথমবার লক্ষ্যে আঘাত হাতে মায়ামি। লুইস সুয়ারেজের পাস থেকে গোলের সামনেই বল পেয়েছিলেন বেঞ্জামিন ক্রেমাসি। তবে তার দুর্বল শট সহজেই ফিরিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক। মায়ামির দাপটের মধ্যে ভয়ে চুপসে যায়নি ডিসি ইউনাইটেড। রক্ষণ সামলে আক্রমণে ওঠার চেষ্টা করেছে তারাও। ১৯ মিনিটে প্রথমবার গোলে শট নেয় তারা। তবে পেনাল্টি বক্সের ওনেক বাইরে থেকে নেয়া পেদ্রো সান্তোসের সেই শট সহজেই ফিরিয়ে দেন মায়ামির গোলরক্ষক।

৪৩ মিনিতে সহজ মিস করেন ক্রেমাসি। জর্ডি আলবার বাড়ানো দুর্দান্ত বল বক্সের মধ্যে ভালোভাবে নিয়ন্ত্রণে নিয়েও জালে পাঠাতে পারেননি তিনি। সামনে থাকা একমাত্র গোলরক্ষকের গায়ে বল মারেন তিনি। গোল ছাড়াই শেষ হয় প্রথমার্ধের খেলা।
দ্বিতীয়ার্ধ্বেও খেলতে নেমে দুই দল পাল্টাপাল্টি আক্রমণ করতে থাকে। কিন্তু এই অর্ধেও কেউ গোলের দেখা পায়নি। অবশেষে ৯৪ তম মিনিটে ম্যাচের যোগকরা সময়ে মিয়ামির হয়ে একমাত্র গোলটি করেন বদলি হিসেবে মাঠে নামা লিওনার্দো কাম্পানা। শেষ মুহূর্তের রুদ্ধশ্বাস জয়ে হাসিমুখে মাঠ ছাড়েন মেসিরা।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমণি
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
কমলাকে সমর্থন দিলেন ওবামা ও মিশেল
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
সহিংসতায় আহতদের চিকিৎসা ও আয়ের ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ওয়ার্ডে ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তোলার নির্দেশ ওবায়দুল কাদেরের
কোটা আন্দোলন: উত্তাল সারাদেশ, আরও ১২ জনের মৃত্যু
পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে রণক্ষেত্র মিরপুর ১০
যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, ২ পথচারী গুলিবিদ্ধ
ঢাবির হল না ছাড়ার সিদ্ধান্ত কোটা আন্দোলনকারীদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com