শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধ, ভাঙচুর
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ১:০৯ PM


রাজধানীর মিরপুর-১০ ও পল্লবী এলাকায় ব্যাটারিচালিত রিকশা চালানোর অনুমতি চেয়ে সড়ক অবরোধ করেছে চালকরা। এ সময় বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে তাদের।

বিষয়টি নিশ্চিত করেছেন পল্লবী থানার ডিউটি অফিসার এসআই মোস্তাক আহমেদ। তিনি জানান, মিরপুর এলাকায় ব্যাটারিচালিত রিকশাচালকরা রাস্তা অবরোধ করেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তারা এখনো রাস্তা ছাড়েনি। জানা গেছে, মিরপুর-১০ গোল চত্বরে শতশত ব্যাটারিচালিত রিকশা চালক অবস্থান নিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


এর আগে সকালে পূরবী সিনেমা হলের সামনে অবস্থান নিয়েছিলেন রিকশাচালকরা। পরে তারা সেখানে ভাঙচুর চালায়। পূরবী থেকে বর্তমানে মিরপুর-১০ নম্বর এলাকায় এসে জড়ো হচ্ছেন এসব ব্যাটারিচালিত রিকশাচালক। এতে সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। এদিকে ব্যাটারিচালিত রিকশাচালকদের অবরোধের কারণে সকাল ৯টা থেকে মিরপুর-১০, ১১, ২, ১৩ ও শেওড়াপাড়া রোডে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন শতশত মানুষ। বাধ্য হয়েছে অনেককে পায়ে হেঁটে গন্তব্যের দিকে যেতে দেখা গেছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com