শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


গাংনীতে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৮:৩১ PM

মেহেরপুর গাংনীতে পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত । গাংনীতে দারিদ্র দূরীকরণের লক্ষ্যে দরিদ্র পরিবার সমূহের সম্পদ ও সক্ষমতা বৃদ্ধি  (সমৃদ্ধি )কর্মসূচির  আওতায় স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ )এর অর্থায়নে এবং পলাশীপাড়া সমাজকল্যাণ সমিতি( পি এস কে এস) এর আয়োজনে  আজ শনিবার, পলাশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সকাল থেকে দুপুর পর্যন্ত গাংনী উপজেলা তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের  তৃণমূল দরিদ্র জনগোষ্ঠীকে বিনামূল্যে  স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে এই স্বাস্থ্য ক্যাম্প পরিচালিত হয় ।স্বাস্থ্য ক্যাম্পে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চর্ম,যৌন, এলার্জি, গাইনি ও চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয় ।পলাশীপাড়া সমাজকল্যাণ সমিতির আয়োজনে স্বাস্থ্যসেবা ক্যাম্পে উপস্থিত ছিলেন পলাশীপাড়া সমাজকল্যাণ সমিতির সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী  জামিদুল ইসলাম , ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি  হাজী মোঃ আব্দুল লতিফ। এছাড়াও ক্যাম্পে পলাশীপাড়া সমাজকল্যাণ সমিতির স্বাস্থ্য কর্মকর্তাগণ, সমাজ উন্নয়ন কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শক বৃন্দ উপস্থিত ছিলেন।স্বাস্থ্য ক্যাম্পে মোট ৪১ জন গাইনী,৫৪ জন চর্ম যৌন এলার্জি এবং ৭২ জন চক্ষুসহ সর্বমোট ১৬৭ জন রোগীকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com