শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী       এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


‘আমরা বিশ্বকাপ জেতার খুবই কাছে আছি’
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৭:৩৩ PM

ঘরের মাঠে নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের বিপক্ষে সিরিজ জিততে পারেনি পাকিস্তান। কয়েক দিন আগে দুর্বল আয়ারল্যান্ডের সঙ্গেও হেরেছে দ্য গ্রিন ম্যানরা। তবুও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সাফল্য নিয়ে আত্মবিশ্বাসী শাহিন শাহ আফ্রিদি। সবশেষ আসরে ফাইনালে উঠেও শিরোপা ঘরে তোলা হয়নি পাকিস্তানের। তবে এবারের আসরে শিরোপা নিয়েই দেশে ফিরতে চান এই পাকিস্তানি পেসার। উদাহরণ দেন কঠিন পরিশ্রম এবং তার পিএসএলের ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের।

পিসিবির পডকাস্টে শাহিন শাহ আফ্রিদি বলেন, আপনি কঠোর পরিশ্রম করে ফল পাবেন না, এটা সম্ভব না। যেমন পিএসএলে লাহোর কালান্দার্স ছয় বছর পরিশ্রম করেছে। আগের বছরগুলোতে নিচের দিকে শেষ করলেও খেলোয়াড়দের উন্নতির ধারাবাহিক প্রক্রিয়ার সুফল পেয়ে তারা টানা চ্যাম্পিয়ন হয়েছে। পাকিস্তানও সেরকম অবস্থায় আছে। আমরা বিশ্বকাপ জেতার খুবই কাছে আছি। ২০২১ সালে সেমিফাইনালে ম্যাথু ওয়েডের বিধ্বংসী ব্যাটিং এবং পরের বছর ফাইনালে শাহিনের চোটের কারণে নির্ধারিত ওভার শেষ করতে না পারায় শিরোপা থেকে ছিটকে যায় পাকিস্তান।

এ নিয়ে শাহিন বলেন, এটা হতাশাজনক যদি আপনি খুব কাছে গিয়েও জিততে না পারেন। দুইটা ইভেন্টই বেদনাদায়ক ছিল। প্রথমবার আমরা কষ্ট পেয়েছিলাম, দ্বিতীয়বার আমি মাঠে আসতে চাইলেও চোটের কারণে পারিনি। মাঝে শাহিনকে সরিয়ে আবারও বাবরকে নেতৃত্ব দিয়েছে পিসিবি। ফিরেছেন মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিমরা। নেতৃত্ব হারানোর পর নানান গুঞ্জন থাকলেও শাহীন জানিয়েছেন দলীয় ঐক্য অটুট আছে দলের।
তিনি বলেন, ঐক্য বজায় রেখে খেলাটা আমাদের লক্ষ্য। এই সময়টাও বিরোধ কিংবা তর্ক করার নয়। এখন সবার একই রাস্তায় চলার সময়।







 সর্বশেষ সংবাদ

কাউন্টারে টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী
এমপি আনার হত্যায় এবার আওয়ামী লীগ নেতার দায় স্বীকার
দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
বনবিভাগের ৯ কোটি টাকা নিয়ে উধাও রেঞ্জ কর্মকর্তা রবিউল আলম
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com