শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দুই জনকে গুলি করে হত্যা
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ১:৩২ PM


রাঙামাটির লংগদুতে দুর্বৃত্তের গুলিতে ইইউপিডিএফ কর্মীসহ দুই জন নিহত হয়েছেন। শনিবার (১৮ মে) সকালে উপজেলার কাট্টলীর ধনপুতি বাজারে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- ইউপিডিএফ কর্মী বিদ্যাধন তিলক (৪৯) এবং স্থানীয় বাসিন্দা ধন্যমণি চাকমা (৩২)। লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, ‘আমরা শুনেছি, সন্তু লারমার জেএসএস কর্তৃক এক ইউপিডিএফ কর্মী এবং স্থানীয় এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। যাওয়ার পর বিস্তারিত জানানো যাবে।’ এদিকে, ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফ্রন্ট (ইউপিডিএফ) দলীয় সূত্র থেকে জানা গেছে, সকালে ওই এলাকায় সাংগঠনিক কাজ করার সময় জেএসএসের হামলায় দুই জন নিহত হন। তাদের মধ্যে একজন ইউপিডিএফ কর্মী এবং আরেকজন স্থানীয়।


এ বিষয়ে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সন্তু লারমা আবারো তার খুনি বাহিনীকে দিয়ে ইউপিডিএফের কর্মী-সমর্থকদের হত্যা করা শুরু করেছেন। পার্বত্য চট্টগ্রামের জনগণের কাছে সন্তু লারমা একজন খুনি হিসেবে চিহ্নিত হয়ে থাকবেন।’ বিবৃতিতে আরো বলা হয়, ‘অবিলম্বে লংগদুতে ইউপিডিএফের কর্মী-সমর্থকদের হত্যাকারী খুনি-সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে হবে। সন্ত্রাসীদের মদতদাতা সন্তু লারমাকে গ্রেপ্তার করে আঞ্চলিক পরিষদ থেকে অপসারণ করে বিচারের আওতায় আনতে হবে।’







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com