মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া       ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছে বিদেশিরা: অর্থমন্ত্রী       পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ইতালির পররাষ্ট্র সচিবের সাক্ষাৎ       প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন বলেই খালেদা জিয়া এখনো সুস্থ: আইনমন্ত্রী       ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার       জল্লাদ শাহজাহান মারা গেছেন       প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ, অর্জন অনেক: কাদের      


জুমার নামাজ পড়া হলো না দুই বন্ধুর
আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৮:৪৮ PM

শেরপুরের শ্রীবরদীর ঘোষাইপুর এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

নিহতরা হচ্ছে, শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের তারা মিয়ার দশম শ্রেণিতে পড়ুয়া ছেলে ফয়সাল (১৬) ও জাহাঙ্গীর আলম মুকুলের ছেলে হৃদয় (১৭)। হৃদয় এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছে। একই গ্রামের মাসুদ রানার ছেলে তৌহিদুর রহমানকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আজ দুপুর ১২টার সময় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ফয়সাল, হৃদয় ও তৌহিদসহ ৬ বন্ধু মিলে তিনটি মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী জেলা জামালপুরের বকশীগঞ্জ উপজেলার একটি মসজিদে জুমার নামাজ আদায়ের জন্য দ্রুত গতিতে যাচ্ছিলেন। এসময় তাদের দুই মোটরসাইকেলের চাপ লেগে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজন গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় হৃদয়কে শ্রীবরদী উপজেলা হাসপাতালে ও ফয়সালকে শেরপুর জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তৌহিদুর রহমানকে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে নিহত হৃদয়ের বাবা জাহাঙ্গীর আলম মুকুল মানসিক আঘাতে উল্টা পাল্টা কথা বলছেন। কাউকে চিনতে পারছেন না। মানসিক আঘাতে চেয়ারে বসে নির্বাক হাইহুতাশ করছেন। তার মা মাটিতে গড়াগড়ি খাচ্ছে। পাশের বাড়ি দশম শ্রেণিতে পড়ুয়া ফয়সালের বাড়িতে একই অবস্থা। দুইটি তাজা প্রাণ অকালে ঝরে পড়ায় এলাকায় শোকের মাতম চলছে। আহত তৌহিদুর রহমানের বাবা মো. কুরবান আলী বলেন, বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

ক্যারিয়ারে ৬০-এ রুনা লায়লা চ্যানেল আই-এর সংবর্ধনা
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছে বিদেশিরা: অর্থমন্ত্রী
চ্যাটজিপিটি-গুগলকে টেক্কা অ্যাপলের, আসছে এআই টুল
চালের বস্তায় মিনিকেট লেখা থাকলেই জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিবের শ্রদ্ধা
কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি
প্রিয়তা ইফতেখার এর সাফল্যগাথা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com