শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


বাচসাস-এর সদস্যপদ নবায়নের আহ্বান
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৬:১০ PM আপডেট: ১৭.০৫.২০২৪ ৬:৩৫ PM

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে সদস্যদের ২০২২-২০২৪ দুই বছরের চাঁদা ২৪০ টাকা পরিশোধ করে সদস্যপদ নবায়ন করার আহ্বান জানিয়েছে সংগঠনটি। পাশাপাশি ২৭ জুলাই শনিবার ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের সম্ভাব্য তারিখের সিদ্ধান্ত হয়। ১৬ মে বৃহস্পতিবার সন্ধ্যায় বাচসাসের মালিবাগস্থ অস্থায়ী কার্যালয়ে সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্তের বিষয়ে সাধারণ সম্পাদক রিমন মাহফুজ জানান- ৩০ মে’র মধ্যে সদস্যপদ নবায়নের জন্য ২০২২-২০২৪  মেয়াদের দুই বছরের ২৪০ টাকা জমা দিতে হবে। সঙ্গে এক কপি ছবি দেওয়ার আহবান জানান। যাতে ছবিযুক্ত পরিচয় পত্র প্রদান করা হবে। সভায় আরো সিদ্ধান্ত নেয়া হয় যথাসময়ে নির্বাচন কমিশনকে চিঠি প্রদান ও ২৭ জুলাই শনিবার দ্বিবার্ষিক সাধারণ সভা এবং একইদিন ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন করার প্রস্তুতি নেওয়ার সিদ্ধান্ত হয়।

সভায় বাচসাসের সহ-সভাপতি অনজন রহমান, রাশেদ রাইন, সহ-সাধারণ সম্পাদক রাহাত সাইফুল, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন মজুমদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম মিলন, কার্যনির্বাহী সদস্য লিটন রহমান, রুহল আমিন ভূঁইয়া,  রুহুল সাখওয়াত, আমিনুর রহমান লিটন ও আমিনুল হক রাশেদ উপস্থিত ছিলেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com