শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


চলচ্চিত্রে কাজ না করার কারণ জানালেন রচনা
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১:০৮ PM


পশ্চিমবঙ্গের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যার্নাজি। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে এখন আর আগের মতো রুপালি পর্দায় দেখা যায় না তাকে। দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। এবার চলচ্চিত্রে কাজ না করার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রচনা।

তবে কেন আর অভিনয়ে ফিরছেন না রচনা? ভালো ছবি নেই নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো কারণ? এমন প্রশ্ন বাসা বেধেঁছে অভিনেত্রীর ভক্তদের মনে। সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’-এর সেটে স্পষ্ট করে রচনা জানিয়ে দিলেন মোটেও কাজের অপেক্ষায় নেই তিনি, বরং নিজেই পর্দা থেকে দূরে সরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ইচ্ছে করেই সিনেমা করেন না এই অভিনেত্রী। কারণ সব কিছুর একটা সীমা থাকে। চাহিদার ক্ষেত্রেও তাই। নয়তো চাহিদাও শেষ হবে না, পাওয়াও শেষ হবে না।


রচনা বলেন, জীবনটাকে উপভোগ করাও প্রয়োজন বলে মনে করেন রচনা। কারণ সব তো থেকেই যাবে। সব ফেলে একদিন চলে যেতে হবে। তাই তিনি পছন্দ করেন সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলতে। অভিনেত্রীর ভাষ্য, তিনি এখন পরিবারকে সময় দিতে চান। সময় করে একটু ঘুরে দেখতে চান, নিজের মতো করে সময় কাটাতে চান। কাজ বন্ধ করে নয়, তবে যে টুকু কাজ না করলেই নয়, সে টুকু কাজ তিনি করে যাবেন।

এর আগে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে জীবনসঙ্গীর বিষয়ে রচনা জানিয়েছিলেন, আমরা যারা এই পেশায় (অভিনয়) কাজ করি, বিশেষ করে মেয়েরা, তাদের এমন কাউকে বিয়ে করা উচিত, যারা পেশাটাকে বুঝবে।
যদি এই পেশার মানুষ হন, খুবই ভালো। নয়তো সেই বোধটা থাকা প্রয়োজন। কারণ আমাদের পেশাটা এতটা আলাদা অন্যদের থেকে, সেটা বোঝা, জানা, সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে অনেকটা মানিয়ে নিতে হয়। নয়তো সংসার সুখী হওয়া খুব মুশকিল।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com