শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
 
শিরোনাম: সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু        বাংলাসহ ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা       বেনজীরের দুর্নীতির প্রমাণ মিলেছে, মামলা শিগগিরই      


ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ
তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ৫:৩৮ PM

মোবাইল ডাটা প্যাকেজ নিয়ে গ্রাহকের মতামত জানতে জরিপ শুরু করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। ফলে এতদিন ৩ দিনের ডাটা প্যাকেজের মূল্যে যে সাত দিনের প্যাকেজ পাওয়া যাচ্ছে তা বাতিল হতে চলেছে। একই সঙ্গে তিনদিন মেয়াদি ডাটা প্যাকেজ আবারও ফেরানোর ইঙ্গিত পাওয়া গেছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) গ্রাহক অধিকার নিয়ে কাজ করা সংগঠন বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের (বিএমপিসিএ) সভাপতি মো. মহিউদ্দিন আহমেদ এমন ইঙ্গিত দিয়েছেন। বিএমপিসিএ সভাপতি জানান, মোবাইল ডাটা প্যাকেজ নিয়ে গ্রাহকদের মতামত নিচ্ছে বিটিআরসি। এটি মূলত আগের ডাটা প্যাকেজে ফিরে যাওয়ার পদক্ষেপ মাত্র। তিনি বলেন, লোক দেখানো জরিপ করা হচ্ছে। বিটিআরসি পুনরায় ৩, ৫, ৭, ১৫ ও ৩০ দিন এবং আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজে ফিরতে চায়। তাই ধারণা করা যাচ্ছে, পুনরায় ফিরবে ৩ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ।

অন্যদিকে, এক বিজ্ঞপ্তিতে বিটিআরসি জানিয়েছে, গত অক্টোবর ২০২৩ এ ‘মোবাইল ফোন অপারেটরসমূহের ডাটা এবং ডাটা সংশ্লিষ্ট প্যাকেজ সম্পর্কিত নির্দেশিকা-২০২৩’ প্রণয়ন করা হয়েছে যেখানে ডাটা প্যাকেজের মেয়াদ যথাক্রমে ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড নির্ধারণ করা হয়। মোবাইল অপারেটর কর্তৃক বিভিন্ন মেয়াদের ডাটা প্যাকেজের বিষয়ে মতামতের জন্য গ্রাহকদের জনমত গ্রহণ করা হচ্ছে। সবাইকে জরিপে অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, ২০২৩ সালের ১৫ অক্টোবর থেকে মোবাইল গ্রাহকদের জন্য তিন ও ১৫ দিনের মোবাইল ইন্টারনেট প্যাকেজ বন্ধ করে দেয় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা
শেরপুরে মজুরি বৃদ্ধির দাবিতে দর্জি শ্রমিকদের ধর্মঘট, ঈদের পোশাক তৈরি বন্ধ
বনবিভাগের ৯ কোটি টাকা নিয়ে উধাও রেঞ্জ কর্মকর্তা রবিউল আলম
গাজীপুর শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ছিনতাই, মূলহোতা সহ র‌্যাবের হাতে গ্রেফতার ৫
নিউইয়র্ক আওয়ামী লীগের মাতাল এমদাদের হাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা লাঞ্ছিত
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com