শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ শহরের তালিকায় শীর্ষ দশে ঢাকা       সব হত্যাকাণ্ডের দায় নিয়ে সরকারকে পদত্যাগের আহ্বান ফখরুলের       শিক্ষার্থীরা ধৈর্য না ধরায় দুর্বৃত্তরা সুযোগ নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী       ৮ দফার যৌক্তিক দাবিগুলো প্রধানমন্ত্রী মেনে নেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       কাল থেকে অফিসের নতুন সময়সূচি       ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল      


বিপিএল মাতাতে আসছেন বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৫৯ PM


২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে নিয়েছিল ইংল্যান্ড। সেবার ফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ইংলিশ ব্যাটার অ্যালেক্স হেলস। ভারতের দেয়া ১৬৯ রানের সংগ্রহ তাড়া করতে নেমে তিনি একাই করেছিলেন ৪৭ বলে ৮৬ রান, দারুণ এই ইনিংসের সুবাদেই চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। থ্রী লায়ন্সদের বিশ্বকাপ জেতানো এই তারকা ব্যাটারই এবার আসছেন বিপিএল মাতাতে।

এবারের বিপিএলে শুরুটা দুর্দান্ত করেছিল খুলনা টাইগার্স। টানা চার ম্যাচ জিতে নিয়েছিল এনামুল হক বিজয়ের দল। কিন্তু এরপরই হঠাত ছন্দপতন। টানা তিন ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় দলটি। এমন অবস্থায়ই বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা হেলসকে দলে নেয়ার খবর দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সামাজিক মাধ্যমে দেয়া এক পোস্টে হেলসকে দলে ভেড়ানোর খবর দিয়েছে খুলনা। চট্টগ্রাম পর্ব থেকেই তিনি বিজয়ের দলের হয়ে মাঠে নামতে পারেন। অবশ্য বিপিএলে এবারই প্রথম নন ইংলিশ এই তারকা, এর আগে দুরন্ত রাজশাহীর হয়েও খেলেছিলেন তিনি। ইংলিশ এই ব্যাটার নিজ দেশের হয়ে খেলেছেন  ১১ টেস্ট, ৭০ ওয়ানডে এবং ৭৫ টি-টোয়েন্টি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে হেলসের নামের পাশে ১২টি অর্ধশতকের পাশাপাশি আছে ১টি শতকও। ব্যাট হাতে রান করেছেন  ২ হাজার ৭৪।  








আরও খবর


 সর্বশেষ সংবাদ

দেশজুড়ে ধ্বংসযজ্ঞের দায় অবশ্যই বিএনপি-জামায়াতকে নিতে হবে
বাংলাদেশের চলমান কোটা আন্দোলন এবং সহিংসতার ঘটনায় যুক্তরাষ্ট্রের ওহাইও গভীর উদ্বেগ প্রকাশ
পর্যটনের অপার সম্ভাবনার নতুন দ্বার দাওধারা গারো পাহাড়
গাংনীতে স্টিয়ারিং গাড়ির নিচে পড়ে প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
মেসিকে ছাড়াই লিগ কাপ শুরু করছে মিয়ামি
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

দেশজুড়ে ধ্বংসযজ্ঞের দায় অবশ্যই বিএনপি-জামায়াতকে নিতে হবে
মালয়েশিয়াকে উড়িয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ
ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা
বিএনপি নেতাকর্মীসহ গ্রেফতাররা কোটা বিরোধী আন্দোলনে জড়িত নয়: ফখরুল
গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন তানজিন তিশার ব্যক্তিগত সহকারী
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com