শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


অবশেষে চূড়ান্ত বিচ্ছেদের পথে ব্র্যাড পিট-জোলি
বিনোদন ডেস্ক
প্রকাশ: রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ২:০৯ PM


হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। লম্বা একটা সময় প্রেমের সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা। তবে খুব বেশিদিন টেকেনি তাদের সেই সংসার। বিয়ের দুই বছরের মাথায় বেজে ওঠে বিচ্ছেদের সুর।

২০১৬ সালে বিচ্ছেদের জন্য আবেদন করেন ব্র্যাড-জোলি। অবশেষে ডিভোর্স ফাইল করার ৮ বছরের মাথায় চূড়ান্ত বিচ্ছেদের পথে এই দম্পতি। সম্প্রতি আদালতে ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন ব্র্যাড-জোলি। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি।


জানা গেছে, গেল দুই বছর ব্র্যাড-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি। দুজনের কাছেই একাধিকবার অর্থনৈতিক ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া পাওয়া যায়নি। অবশেষে ডকুমেন্টসগুলো জমা দিলেন তারা।
ব্যক্তিগত জীবনে ব্র্যাড-জোলির ছয় সন্তান। তারা হলেন— ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ দুই সন্তান নক্স ও ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে। ডিভোর্সের পাশাপাশি সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই।
প্রসঙ্গত, সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন ব্র্যাড-জোলি। এরপর দীর্ঘ ১০ বছর চুটিয়ে প্রেম করেন তারা। ২০১৪ সালে আইনিভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পরই হাঁটেন বিচ্ছেদের পথে।

সূত্র : হিন্দুস্তান টাইমস







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com