শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: ক্ষতিগ্রস্ত সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী       মোবাইল ইন্টারনেট চালু হতে পারে আগামীকাল       মেট্রোরেল কবে চালু হবে বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী       আজ ঢাকাসহ ৪ জেলায় বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল       ঢাকা-বরিশাল রুটে সীমিত পরিসরে লঞ্চ চলাচল শুরু       অর্থনীতিকে পঙ্গু করতেই সহিংসতা চালানো হয়েছে: প্রধানমন্ত্রী       আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী      


একসঙ্গে তিন বিজ্ঞাপনচিত্র নির্মাণ করলেন বাপি সাহা
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:২৬ PM

কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা এবার একসঙ্গে তিনটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করলেন। গেলো মাসে তিনি নাশওয়ান থ্রিপিস এর তিনটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন। আসন্ন রোজার  ঈদ উপলক্ষ্যে খুব শীঘ্রি দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্র তিনটি প্রচার হবে বলে জানান বাপি সাহা। তিনজন মডেল একসঙ্গে তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

বাংলাদেশ ও কলকাতার অনেক তারকাকে নিয়ে বিজ্ঞাপনচিত্র বানানো কুশলী নির্মাতা বাপি সাহা জানান, বরাবরের মতো এবারও তার নিজস্ব প্রোডাকশন হাউজ ও বিজ্ঞাপনী সংস্থা এনজয় অ্যাড মিডিয়ার ব্যানারে নাশওয়ান থ্রিপিস এর নতুন  বিজ্ঞাপনচিত্র তিনটি নির্মাণ করা হয়েছে। এতে মডেল হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল তানহা তাসনিয়া এবং উঠতি দুই সুন্দরী মডেল ইপ্সিতা শবনম, জারিন রহমান। বিজ্ঞাপনচিত্র তিনটির  শুটিং হয়েছে নরসিংদীতে বাপি সাহা'র নিজস্ব বাসভবন, নরসিংদীর নাগরিয়াকান্দির আপন রিসোর্টে। বিজ্ঞাপনচিত্রগুলোর চিত্রগ্রহণ করেছেন হীরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর। রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল। জিঙ্গেল বেইজড বিজ্ঞাপনচিত্র তিনটির কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু। প্রধান সহকারী পরিচালক বি সি দাস শিবু।
নাশওয়ান থ্রিপিস এর বিজ্ঞাপনচিত্র তিনটি নিয়ে বাপি সাহা বলেন, জিঙ্গেল বেইজড দারুন বিজ্ঞাপনচিত্র হয়েছে এগুলো। সব মডেলই খুবই ভালো পারফর্ম করেছেন এতে। তানহা তাসনিয়া  বলেন, বাপিদা খুবই কুশলী একজন নির্মাতা। ইতিপূর্বে  তার নির্দেশনায় পাঁচটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। এবার ষষ্ঠ বিজ্ঞাপনচিত্রে কাজ  করলাম। অনেক ভালো লাগে দাদার সঙ্গে কাজ করে। আর ইপ্সিতা শবনম ও জারিন রহমান বলেন, বাপিদা অসম্ভব একজন ভালো নির্মাতা। প্রথমবার তার সঙ্গে কাজ হলো। তবে কাজটা অনেক ভালো হয়েছে। আশা করছি তিনটি বিজ্ঞাপনচিত্রই দর্শকদের ভালো লাগবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com