মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১৭ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


অটো চালাচ্ছেন সালমান খান!
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৪:৩৭ পিএম |

বলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকা তিনি। দীর্ঘ কর্মজীবনে গড়েছেন হাজার হাজার কোটি টাকার সম্পদ। সেই সুপারস্টার কিনা চালাচ্ছেন অটো! অবাক করার মতো হলেও বিষয়টি সত্য। এই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন বলিউড ভাইজান সালমান খান।

নেট দুনিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গেল, মুম্বাই থেকে ৩৫ কিলোমিটার দূরে পানভেলের রাস্তায় অটো চালাচ্ছেন সাল্লু। জনবহুল রাস্তায় হঠাৎ তাকে এমন অবস্থায় দেখে হতবাক সাধারণ মানুষও।

গত ২৭ ডিসেম্বর ছিল সালমান খানের জন্মদিন। এর দু’দিন আগেই তিনি পানভেলে অবস্থিত তার ফার্মহাউজে সাপের কামড় খেয়েছিলেন। তবে বিষাক্ত সাপ না হওয়ায় তেমন ক্ষতিগ্রস্ত হননি অভিনেতা।

জন্মদিনের দু’দিন পর অটো চালিয়ে আলোচনার জন্ম দিলেন সালমান। গাড়ি নিয়ে যাওয়ার সময় হঠাৎ রাস্তায় নেমে পড়েন। এরপর এক অটোর সামনে গিয়ে সেটার চালককে উঠে যেতে বলেন এবং নিজে চালকের আসনে বসেন। অতঃপর কিছুটা পথ অটো চালানোর অভিজ্ঞতা নেন ভাইজান।

এদিকে সালমান খানের বর্তমান ব্যস্ততা ‘বিগ বস’-এর সিজন ১৫ নিয়ে। এছাড়া সম্প্রতি অংশ নিয়েছেন ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ে। যেখানে নায়িকা হিসেবে আছেন তার প্রাক্তন প্রেমিকা ও বর্তমানে ভিকি কৌশলের স্ত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রাক্তন প্রেমিকাকে মূল্যবান উপহার দিয়েও আলোচিত হয়েছেন ব্যাচেলর সালমান।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com