বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


বসুন্ধরা টিস্যু টানা ৪র্থ বার ‘বেস্ট ব্র্যান্ড’ পুরস্কারে ভূষিত
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম |

অর্থনৈতিক প্রতিবেদক :
বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং নিয়েলসেন- এর দেশব্যাপী যৌথ জরিপে টানা ৪র্থ বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ ২০২১ পেল বসুন্ধরা টিস্যু।  বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসরে টিস্যু ক্যাটাগরিতে দেশের সেরা টিস্যু ব্র্যান্ডের মর্যাদা অর্জন করেছে দেশের খ্যাতনামা টিস্যু ব্র্যান্ড, বসুন্ধরা টিস্যু। এ বছর সারাদেশে আট হাজারের অধিক ভোক্তার ওপর পরিচালিত জরিপের মাধ্যমে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ নির্ধারণ করা হয়। বিগত তেরো বছর ধরে দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সেরা ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি ও পুরস্কৃত করে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এরই ধারাবাহিকতায় এবছর মোট ৩৫টি ক্যাটাগরিতে, শীর্ষ ১৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, গত বুধবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে সম্মাননা দেওয়া হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্ব এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়েছে।








আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com