শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


গফরগাঁওয়ে চিহ্নিত সন্ত্রাসী কতৃক এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা
গফরগাঁও থেকে এইচ কবীর টিটো
প্রকাশ: শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৬:৪৬ পিএম |

ময়মনসিংহের গফরগাঁওয়ে চাঁদা,জুলুম ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করার জেরে রুবেল(৪০)নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়    আকবর ও সশস্ত্র সন্ত্রাসীরা।আকবর(৬৫) আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে এলাকাবাসী জানায়।
 স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপালে নিয়ে যায়।পরিস্থিতি আরো খারাপের দিকে গেলে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।
ঘটনাটি ঘটে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার উস্থি ইউনিয়নের কান্দিপাড়া বাজার এলকায়।
সন্ত্রাসী হামলায় গুরুতর আহত রুবেল লংগাইর ইউনিয়নের বাঙাল কান্দি গ্রামের সিরাজুল হক মন্ডলের ছেলে। 
স্থানীয় সূত্রে জানা যায়,রুবেল কান্দিপাড়া বাজার থেকে রাত সাড়ে দশটার দিকে বাড়িতে ফেরার পথে ওতপেতে থাকা ১০ জন সশস্ত্র সন্ত্রাসী আন্ত জেলা ডাকাত দলের সদস্য বাঙাল কান্দি গ্রামের আকবর(৬৫) ও তাঁর  ছেলে শেখ ফরিদের(৪০) নেতৃত্বে  অতর্কিত হামলা চালায় রুবেলের উপর।এই হামলায় অংশ নেয়  ,মাহিন(৩০),জজ মিয়া(২৮),বাবু(২৫),জুনায়েত(১৮), মেজবাহ উদ্দিনের ছেলে স্বপন(৪২),আক্তার(৫৪),বাচ্চু(৪৯),খোকন(৫২) ও মৃত আব্দুর রহিমের ছেলে হায়দর(৩৫) আগ্নেয়াস্ত্রে পথ রোধ করে ধারালো অস্ত্র (দা,চপাতি) দিয়ে এলোপাথারি কোপাতে থাকে বলে রুবেল জানায়।
এতে রুবেলের মাথায়,ডান হাতের কব্জির উপরে,বাম হাতের বাহুতে ও দুইপায়ে গুরুতর জখম হয়।রুবেলের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপালে নিয়ে যায়। পরিস্থিতির অবনতি হলে স্বজনরা তাকে আশংকা জনক অবস্থায় দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।
রুবেলের পিতা সিরাজুল হক মন্ডল বলেন ,আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা এই হামলা করে।আমি এর বিচার চাই।
লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন,কিছু চিহ্নিত  সন্ত্রাসীদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।
পাগলা থানার অফিসার ইন চার্জ মোঃ রাশেদুজ্জামান বলেন,ঘটনাস্থল পরিদর্শন করে বলেন,অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।কাউকেই ছাড় দেয়া হবে না।ঘটনাটি পূর্ব শত্রুতার জের।
পুলিশি অভিযান অব্যাহত আছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com