শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


কঠোর লকডাউনের মধ্যে মালয়েশিয়ায় ঈদ-উল-আযহা উদযাপিত
শাহাদাত হোসেন মালয়েশিয়া থেকেঃ
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৬:৪০ পিএম আপডেট: ২০.০৭.২০২১ ৮:৫৪ পিএম |

মালয়েশিয়ায় চলমান কঠোর লকডাউন চলাচলে বিধিনিষেধ এর কারণে  উৎসববিহীন আরেকটি ঈদ উদযাপন করলো দেশটিতে থাকা কয়েক লক্ষ প্রবাসী মধ্যপ্রচ্যের দেশগুলোর সাথে বুধবার মালয়েশিয়ায় ঈদুল আজহা উদযাপন করা হয়।
 স্বল্প সংখ্যক স্থানীয়দের জন্য ঈদের জামাতের অনুমতি থাকলেও প্রবাসীদের ছিলনা অনুমতি নিজ নিউ বাসায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করেছেন প্রবাসীরা। রাজধানী কুয়ালালামপুরে বাংলাদেশী অধ্যুষিত এলাকায় স্বাস্থ্যবিধি মেনে কিছুসংখ্যক বাংলাদেশি ঈদের জামায়াতে মিলিত হয়েছেন, করোনাভাইরাস তৃতীয়  ঢেউ এ সংক্রমণ বাড়তে থাকায় স্ট্যান্ডার্ড অপারেটিং সিস্টেমে (এসওপি) কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সরকারের পক্ষ থেকে সবাইকে ঘর থেকে বাইরে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। এক জেলা থেকে অন্য জেলা যাওয়া রয়েছে নিষেধাজ্ঞা স্থানীয়দের মধ্যে অনুমোদিত এলাকার নিদিষ্ট স্থানে কোরবানি উপলক্ষে পশু জবাই করার অনুমতি রয়েছে 
 উল্লেখ্য মালয়েশিয়ায় সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি হয় চলমান কঠোর লকডাউনে দীর্ঘদিন কর্মহীন রয়েছে কয়েক লক্ষ প্রবাসী চরম দুশ্চিন্তায় মধ্যে দিন কাটছে ঈদের নেই এইসব প্রবাসীদের মাঝে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]