শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


নতুন ভিডিও চিত্রে তাসনুভা আনান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৫:৪৯ পিএম |

ইয়ামাহার একটি ভিডিও চিত্রে (অনলাইন ভিডিও কমার্শিয়াল)-এ কাজ করেছেন দেশের প্রথম ট্রান্সজেন্ডার নারী সংবাদ উপস্থাপিকা তাসনুভা আনান শিশির। সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে। জানা যায়, ভিডিও চিত্রটি ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ-এসিআই মটরস এর ডিজিটাল প্লাটফর্মে শিগগিরই দেখা যাবে। 

তাসনুভা আনান শিশির দেশের প্রথম ট্রান্সজেন্ডার নারী সংবাদ উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করেন। নারী দিবস উদযাপনের প্রাক্কালে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল এই ব্যতিক্রমী উদ্যোগ নেয়। এছাড়াও তাসনুভা আনান শিশির চলচ্চিত্রেও কাজ করেছেন।

তাসনুভা নতুন কাজটি নিয়ে বলেন, কাজটি করে বেশ ভালোলেগেছে। আমার সঙ্গে মডেল হিসেবে ছিলেন নিলয়। আর রেট্রো ফিল্ম প্রোডাকশনের ব্যানারে ওভিসিটি পরিচালনা করেছেন সজল আহমেদ।

সম্প্রতি তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধীনে জেমস পি গ্র্যান্ট স্কুল অব পাবলিক হেলথ ডিপার্টমেন্ট থেকে পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিতে পড়াশুনা করছেন।

বর্তমানে তিনি তার নিজের সংগঠন ‘শ্রী-ভয়েস অব সেক্সুয়্যাল মাইনরিটি’তে ইয়াং ট্রান্সজেন্ডারদের নিয়ে কাজ করে যাচ্ছেন। যার মাধ্যমে এই মহামারিতে প্রান্তিক মানুষের ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন তাসনুভা আনান শিশির।









 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]