শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


গফরগাঁওয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে হত্যা মামলার দুই আসামি নিহত
গফরগাঁও থেকে এইচ কবীর টিটো
প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৩:৪৭ পিএম |

ময়মনসিংহের গফরগাঁওয়ে সোমবার ভোর রাতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মোহন হত্যা মামলার দুইজন আসামি  নিহত হয়েছেন। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। 

নিহতরা হলেন ধোপাঘাট নামাপাড়া গ্রামের নূরুল হকের ছেলে আসাদুল ইসলাম (৩৮), মৃত জামাল উদ্দিনের ছেলে সুমন মিয়া(৩০)।

জানাগেছে, গত ৪ জুলাই শিবগঞ্জ বাজারে যাওয়ার পথে রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মতিউর রহমান মোহন(৩২) কে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় ৬ জুলাই গফরগাঁও থানায় আসাদুল ইসলাম ও সুমন মিয়াসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করে নিহতের পরিবার। পরে মামলাটি পিবিআইয়ে তিনদিন পরে স্থানান্তর করা হয়। সোমবার ভোর রাতে উপজেলার যশরা ইউনিয়নের ভারইল গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব -১৪ ময়মনসিংহ।  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব কে লক্ষ করে গুলি ছুরলে র‌্যাবও পাল্টা গুলি চালালে আসাদুল ও সুমন গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অবস্থায় তাদের দুই জনকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত ডাক্তার মোসাদ্দেক আহনাদ জানান, দুই যুবককে হাসাপাতালে আনার আগেই তারা মারা যান।

এ তথ্য নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, নিহতদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।









 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]