শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


প্রধানমন্ত্রীর উপহার পেলেন নাগরপুরে সহবতপুর ইউনিয়নের ১৪৯০ পরিবার
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৮ জুলাই, ২০২১, ৫:০০ পিএম |

টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেলেন উপজেলার সহবতপুর ইউনিয়নের ১৪৯০ পরিবার। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ঈদুল-আযাহ উপলক্ষে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। শত ভাগ মাস্ক নিশ্চিতের মধ্য দিয়ে রবিবার সকালে সহবতপুর ইউনিয়ন পরিষদে এ চাল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহবতপুর ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা নামে ক্ষেত জনপ্রিয় চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা, টেকঅফিসার রহুল আমিন, ইউপি সচিব আইয়ুব আলী সহ ইউপি সদস্যগণ। করোনা সংক্রমণ এড়াতে চাল বিতরনের সময় সকলের মাঝে মাস্ক প্রদান করা হয়। 

টেকঅফিসার রহুল আমিন বলেন, শত ভাগ সুষ্ঠ ও সুন্দর ভাবে ঈদুল-আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার বিতরন করা হচ্ছে।

বিতরন কালে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আমার ইউনিয়নের ১৪৯০ পরিবার ১০ কেজি করে চাউল পেয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এমপি আহসানুল ইসলাম টিটু মহোদয়কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। সরকারি বাজেটের বাইরেও চেয়ারম্যান হিসাবে আমি ব্যাক্তিগত ভাবে এই ইউনিয়নের জনগণকে সহযোগীতা করে আসছি। তিনি আরো বলেন, কোন অসহায় মানুষ যেন ইউনিয়ন পরিষদের দরজা থেকে খালি হাতে ফেরৎ না যায়, এটাই আমার কথা। 









 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]