শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
গফরগাঁও এইচ কবীর টিটো
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৭:৩৪ পিএম |

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর  ২টার দিকে উপজেলার  যশরা ইউনিয়নের কুর্শাপুর গ্রামে এ ঘটনা ঘটে।সম্পর্কে তারা চাচাতো ভাই–বোন।
মারা যাওয়া শিশুরা হলো ওই এলাকার উমরের মেয়ে নাফিছা খাতুন (৪) ও  মোঃ ইউসুফের ছেলে ইয়াসিন (৪)।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুর দুইটার দিকে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করতে কয়েকজন শিশুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়।খেলার একপর্যায়ে নাফিসা ও ইয়াসিন বাড়ীর পাশের ডুবায় ডুবে যায়। দীর্ঘক্ষণ পরও ফিরে না আসায় বাড়ির লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করেন। বাড়ির পাশের একটি ডুবায় ওই দুজনকে ভাসতে দেখেন স্বজনেরা। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই দুই শিশুকে মৃত ঘোষণা করেন।
যশরা ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com