শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


‘কৃষ ৪’-এর ঘোষণা দিলেন হৃতিক
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৭:৩১ পিএম |

ভারতের প্রথম সুপারহিরোর সিনেমা ‘কৃষ’ মুক্তির দেড় দশক পার হয়েছে ২৩ জুন। এই উপলক্ষে ফ্র্যাঞ্চাইজির চার নম্বর কিস্তির ঘোষণা করলেন হৃতিক রোশন নিজেই। 
অনেক দিন ধরেই ‘কৃষ ৪’ ঘিরে চলছিল জল্পনা। একাধিক সাক্ষাৎকারে চতুর্থ কিস্তির কথা নিজেই জানিয়েছিলেন হৃতিক এবং পরিচালক-প্রযোজক রাকেশ রোশান। তবে এসব ছিল ‌‘মুখের কথা’। তবে এবার প্রকাশ্যেই সেই ঘোষণা এলো। 

টুইট করে একটি ভিডিও শেয়ার করেছেন হৃতিক। সেখানে দেখা যাচ্ছে কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অব কৃষ’ এবং ‘কৃষ ৪’ যোগ করেছেন তিনি।

বলিউডের ইতিহাসে ‘কৃষ’ ছাড়াও একাধিক সুপারহিরো হাজির হলেও এর মতো সফল আর কেউ হতে পারেনি। এই সিনেমার মাধ্যমেই এতদিন হলিউডে দেখা নানান সুপারহিরো সিনেমার খানিকটা স্বাদ পেয়েছিল ভারতীয় দর্শক। আর তাতেই বাজিমাৎ করেছিল ‘কৃষ’। যত দিন গেছে এই সুপারহিরোকে নিয়ে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যে। 









 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]