বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ঈদে হাসাতে আসছে ‘লন্ডনি বউ’
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৫:৩৮ পিএম |

আসছে ঈদুল আজহায় হাসি-আনন্দে মুখর করবে 'লন্ডনি বউ'। নীলাঞ্জনা নীলার সঙ্গে জুটি বেঁধে নাটকটিতে হাসাবেন অভিনেতা জামিল হোসেন।
বুধবার (২৩ জুন) রাজধানীর উত্তরায় শুটিং সম্পন্ন হয়েছে নাটকটির। জামিল-নীলা ছাড়াও এতে অভিনয় করেছেন আমিন আজাদ, আনোয়ার হোসেন, তামান্না প্রমুখ।

গীতিকার, সুরকার ও সাংবাদিক শোয়েব চৌধুরীর গল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য লিখেছেন শামীম সিকদার। পরিচালনায় তাজু কামরুল। ক্রাউন এন্টারটেইনমেন্ট ও ক্রাউন ক্রিয়েশনসের ঈদ আয়োজনের অন্যতম নাটক এটি। নির্বাহী প্রযোজক মনিরুল ইসলাম।

নির্মাতা তাজু কামরুল বলেন, ‘শোয়েব চৌধুরীর গল্পের স্টাইলই আলাদা। ইতোমধ্যে তার লেখা গল্প অবলম্বনে অনেকগুলো নাটক নির্মিত হয়েছে। তার গল্পে চমৎকার ম্যাসেজ থাকে। এখানেও বিনোদনের পাশাপাশি একটা ম্যাসেজ দেওয়া হয়েছে।’
তিনি আরও জানান, এই নাটক নিয়ে ব্রিটেন প্রবাসী বাঙালিদের, বিশেষ করে প্রবাসী সিলেটিদের মাঝে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। নাটকটির কারিগরী সহায়তা দিয়েছে ক্রাউন ডিজিট্যাল ল্যাব।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com