শুক্রবার ৬ আগস্ট ২০২১ ২২ শ্রাবণ ১৪২৮
 
শিরোনাম: পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর       করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান       আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া       আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী       পরীমণি ৪ দিনের রিমান্ডে       আইসিইউ পেতে ছোটাছুটি        এক দিনে আরও ২১৮ ডেঙ্গু রোগী হাসপাতালে       


প্রকাশ পাচ্ছে তাজরীন গহরের 'ফিরিয়ে দিও'
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১, ৬:৩৭ পিএম |

আজ মঙ্গলবার সন্ধ্যায় এইচ এম ভয়েজ এর ইউ টিউব চ্যানেলে অবমুক্ত হ‌চ্ছে তাজরীন গহ‌রের 'ফি‌রি‌য়ে দিও'। নিভৃতচারী কন্ঠশিল্পী তাজরীন গহর আবারো কিছু ভালো বাংলা মৌলিক গান উপহার দিতে যাচ্ছেন। এবার তিনি কাজ করেছেন প্রখ্যাত গীতিকার শেখ নজরুলের লেখা ফিদেল নাঈম এর সুর করা অত্যন্ত মেলোডিয়াস এবং হৃদয়গ্রাহী "ফিরিয়ে দিও"এই গানটিতে। শ্রোতাদের অনেক অপেক্ষার পর আজ সন্ধ্যায় গানটি অবমুক্ত হচ্ছে। গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ শাহিন এবং ভিডিও পরিচালনা করেছেন ছিলেন আল আমিন।

শিল্পী তাজরীন গহর বলেন,এইচ এম  ভয়েজ এর তত্ত্বাবধানে এই গানটিতে কণ্ঠ দিতে পেরে খুবই আনন্দিত। কৃতজ্ঞতা জানাই প্রখ্যাত গীতিকবি শেখ নজরুল কে এই গানটির কন্ঠ দেয়ার সুযোগ করে দেওয়ার জন্য। 

তিনি আরো জানান শেখ নজরুল একজন প্রতিভা সন্ধানী এবং দেশীয় বাংলা গানের নিঃস্বার্থ পৃষ্ঠপোষক। তিনি আরো জানান গতবছর এই গানটির ট্রিজার যখন বের হলো তখনই শ্রোতাদের মন কেড়ে নেয় এই গানটি। শ্রোতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যায় অবমুক্ত হতে যাচ্ছে "ফিরিয়ে দিও" গানটি।  তাজরীন গহরের আরো কিছু মৌলিক গান জি সিরিজ থেকে অবমুক্ত হবে খুব শিঘ্রই। গানটির সুরকার তানিম হায়াত খান রাজিত, গীতিকার সামরিন শিরিন ও সঙ্গীত পরিচালনায় আছেন এজাজ ফারহা। বৃষ্টিস্নাত এই মৌসুমে" আজ বৃষ্টি " গানটি খুব শিগগিরই অবমুক্ত হবে বলে তিনি জানালেন এবং সেই গানটি নিয়েও তিনি  ভিষন আশাবাদী









 সর্বশেষ সংবাদ

পরীমনি-রাজের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর
করোনায় মারা গেলেন হাইকোর্টের সাবেক বিচারপতি ফজলুর রহমান
আজই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ, জিততে মরিয়া অস্ট্রেলিয়া
আজ ২২ শ্রাবণ, বিশ্বসাহিত্যের মহৎ প্রতিভা রবীন্দ্রনাথের মৃত্যুবার্ষিকী
মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের অবসান
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

গাজীপুর প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম
আমার সঙ্গে কে কী করবে আমি দেখিয়ে মরবো : লাইভে পরীমনি
নীলফামারীতে কলেজ মাঠে গরু পালন ও খরের স্তুপ
শিকলে বেধে, বিবস্ত্র ছবি তুলে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন
প্রথমবার টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]