শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


সস্ত্রীক করোনায় আক্রান্ত মাহবুবুর রহমান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৫:২২ পিএম |

সাবেক সেনাপ্রধান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান। তিনি জানান, মাহবুবুর রহমান ও স্ত্রী আনারকলি ফরহাদ বানু নাগিনা আমিন করোনায় আক্রান্ত। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, এখন পর্যন্ত তারা সুস্থ আছেন। 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বড়বোন আনারকলি ফরহাদ বানু নাগিনা আমিনের স্বামী মাহবুবুর রহমান। 

উল্লেখ্য, ৮২ বছর বয়সী মাহবুবুর রহমান বিএনপির শাসনমালে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান ছিলেন। তিনি অষ্টম জাতীয় সংসদে দিনাজপুর-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন।  তিনি ২০১৯ সালের শেষের দিকে রাজনীতি থেকে অবসর নিয়েছেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com