শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে পটুয়াখালীতে মানববন্ধন
সঞ্জয় ব্যানার্জী, পটুয়াখালী
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৮:১০ পিএম |

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যেগে পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ সড়কের সামনে মানববন্ধন করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানবন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মো. ইমাম হোসেন, সহ-সভাপতি মো. রাজিবুল ইসলাম, সাধারন সম্পাদক মোহাম্মাদ হাচান, বাহাউদ্দিন ও ফয়সাল আহাম্মেদ প্রমুখ। মানববন্ধনে বক্তরা বলেন যদি শিক্ষা প্রতিষ্ঠান খুলে না দেয়া হয় সামনে কঠোর কর্মসূচি গ্রহন করা হবে। আর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলে দেশের শিক্ষার্থীর মেধাশুন্য হয়ে পরবে বলে তারা বলেন।  









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]