শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


ব্যর্থতার বৃত্তে সাকিব
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৭:১১ পিএম |

ব্যাটিং ব্যর্থতার বৃত্ত থেকে কিছুতেই বের হতে পারছেন না সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা থেকে ফেরার পর এখনো ব্যাট হাতে পুরোপুরি ছন্দে পাওয়া যায়নি বিশ্বসেরা অলরাউন্ডারকে। তাঁর ধারাবাহিক ব্যর্থতা চলছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগেও।

আজ বৃহস্পতিবার মোহামেডান স্পোর্টিং ক্লাবের ষষ্ঠ ম্যাচেও জ্বলে উঠতে পারলেন না সাকিব। শূন্য রানে আউট হয়ে ফিরলেন সাজঘরে। এই নিয়ে চলতি লিগে দ্বিতীয়বার শূন্যতে আউট হলেন তিনি। সাকিবের ব্যর্থতার দিনে বিপদে পড়েছে মোহামেডানও। রূপগঞ্জের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে মাত্র ৯৩ রানে গুটিয়ে যায় মোহামেডান।

আজ লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে চার নম্বরে ব্যাট করতে নামেন সাকিব। ব্যাটিংয়ে নেমে পাঁচ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি। ষষ্ঠ বল মোকাবিলা করতে গিয়ে শর্ট থার্ড ম্যান অঞ্চলে পিনাক ঘোষের হাতে ক্যাচ তুলে দেন তিনি।

এবারের প্রিমিয়ার লিগের শুরুতেই খেলছেন সাকিব। ছয় ম্যাচে সর্বোচ্চ ২৯ রান করেছেন তিনি। সেটি করেছেন মোহামেডানের হয়ে প্রথম ম্যাচে। দ্বিতীয় ম্যাচে আউট হন শূন্য রানে। পরের তিন ম্যাচে করেন যথাক্রমে ২০, ২, ২২ রান। আর আজ ষষ্ঠ ম্যাচে করেন শূন্য।

সবমিলে এবারের লিগে ৬ ম্যাচে মাত্র ৭৩ রান করেছেন সাকিব, ব্যাটিং গড় মাত্র ১২.১৬। তবে ব্যাটিংয়ের চেয়ে মোটামুটি ভালো বোলিং করেছেন। মোট ৫ ইনিংসে ১৮ ওভার বল করে ১১৫ রান দিয়ে ৮ উইকেট তিনি। ইকোনমি রেট ৬.৩৮। সবমিলে পুরোপুরি ধারাবাহিক হতে পারছেন না দেশসেরা এই অলরাউন্ডার।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]