শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


ছেলেই শেষ করবেন কবরীর অসমাপ্ত সিনেমা
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৬:৩৫ পিএম |

করোনার সঙ্গে লড়াই করে গত ১৭ এপ্রিল না ফেরার দেশে চলে গেছেন অভিনেত্রী কবরী। মৃত্যুর আগে তিনি ‘এই তুমি সেই তুমি’ সিনেমা পরিচালনা করছিলেন। তার মৃত্যুতে তাই প্রশ্ন উঠেছে, কবরীর অসমাপ্ত সিনেমা শেষ করবেন কে?
উত্তর জানালেন সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। বৃহস্পতিবার (১০ মে) গণমাধ্যমকে তিনি বলেন, ‘কবরী ম্যাডামের ছেলে শাকের চিশতি এ সিনেমার কাজ শেষ করবেন। প্যানেলে দেখে বাকি কাজগুলো করবেন তিনি।’

সালওয়া জানান, সিনেমার চিত্রায়ণ শেষ। ডাবিংও হয়েছে কিছু অংশের। বাকি আছে কিছু দৃশ্য এবং প্যাচওয়ার্কের কাজ। সেগুলো আলাপ আলোচনা করেই শেষ করা হবে।
এক সাক্ষাৎকারে শাকের চিশতি জানান, ‘এই তুমি সেই তুমি’ সিনেমার অবশিষ্ট কাজ শেষ করার উদ্যোগ নেওয়া হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে। তিনি বলেন, ‘আমাকেই শেষ করতে হবে। এটা আমার অনেক বড় একটা দায়িত্ব। মায়ের স্বপ্নের সিনেমাটি তার দর্শকের কাছে পৌঁছে দিতে হবে।’

শাকের চিশতি পড়াশোনা করেছেন চলচ্চিত্র বিষয়ে। কবরীর আগ্রহ এবং উৎসাহে এ বিষয়ে পড়াশোনা করেছেন তিনি। শাকেরের ইচ্ছা ছিল মায়ের সঙ্গে মিলে একটি সিনেমা করার। ইচ্ছা পূরণ না হওয়ায় আক্ষেপ থেকে যাবে বলেও জানান তিনি।
সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি। সিনেমায় সালওয়ার বিপরীতে অভিনয় করেছেন রিয়াদ রায়হান। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন কবরী।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]