শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


সপ্তাহে তিনদিন চলবে জবির শিক্ষক-কর্মকর্তার বাস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৫:৪৯ পিএম |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বহনকারী যানবাহনসমূহ সপ্তাহে তিনদিন পূর্বের নির্ধারিত সময়সূচি অনুযায়ী চলবে। আগের সময়সূচি অনুযায়ী রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার যানবাহনগুলো সকালে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসবে ও দুপুরে ক্যাম্পাস থেকে নির্ধারিত গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাবে। 
বুধবার (৯ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ-আল-মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের সব ইনস্টিটিউট, বিভাগ ও দাফতরিক কার্যক্রম চালু রাখার নিমিত্তে  শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াতকৃত যানবাহনগুলো পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সপ্তাহে ৩দিন (রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার) স্ব-স্ব রুটে চলাচল করবে।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রকোপের মাঝে সীমিত পরিসরে বিশ্ববিদ্যালয়ের দাফতরিক কার্যক্রম পরিচালনার সিদ্ধান্তের পর গত বছরের ২৩ জুন থেকেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বহনে সীমিত পরিসরে চলছে ক্যাম্পাসের নিজস্ব যানবাহনগুলো।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]