শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমার নায়ক সিয়াম
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৪:৩৫ পিএম |

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন ছবি ‘অন্তর্জাল’ এর নায়ক হিসেবে চূড়ান্ত করা হলো এই প্রজন্মের দর্শকপ্রিয় নায়ক সিয়াম আহমেদকে। গত কয়েক সপ্তাহ ধরে ছবিটির নায়ক হিসেবে সিয়ামের নাম শোনা গেলেও সেটা ছিলো অনানুষ্ঠানিক।
মঙ্গলবার রাতে সিয়ামকেই চূড়ান্ত করা হলো ছবিটির জন্য।
অভিনেতা সিয়াম আহমেদ জানান, প্রায় দেড় মাস ধরে ছবিটি নিয়ে কথা চলছিলো। তবে চূড়ান্ত না হওয়ায় কিছু জানাতে পারিনি। মঙ্গলবার রাতে ছবিটির জন্য চুক্তি সই করেছি।

তবে সিয়াম চূড়ান্ত হলেও নায়িকা হিসেবে সামনে আসা সুনেরাহ বিনতে কামাল চূড়ান্ত কিনা সে বিষয়ে এখনো কিছু জানাননি পরিচালক।
আগামী ২৪ জুন থেকে  ঢাকার  বিভিন্ন  লোকেশনে চলচ্চিত্রটির প্রথম পর্বের শুটিং শুরু হবে। ছবির প্রস্তুতি ও অন্যশিল্পীদের চূড়ান্তর বিষয়ে দীপন বলেন, আই সি টি ডিভিশনের সঙ্গে আমরা ২০১৯ এর নভেম্বর থেকেই কাজ শুরু করেছি। চলচ্চিত্রে খুব জটিল টেকনিকাল বিষয়গুলো সহজভাবে তুলে ধরা। সাইবার ব্যবহারে সচেতনতা বাড়ানোর জন্য আমরা খুব সাবধানে চিত্রনাট্য সাজিয়েছি। কাহিনী চিত্রনাট্য ও সংলাপে আমার সঙ্গে আশা জাহিদ এবং সাইফুল্লাহ রিয়াদ কাজ করছে। এই চলচ্চিত্রের প্রত্যেকটি চরিত্র বাস্তব কোন না কোন চরিত্র অবলম্বনে তৈরী, এজন্য আমাদের যথেষ্ট গবেষণার কাজ শুরু করতে হয়েছে। পর্যায়ক্রমে চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রের সঙ্গে খুব শীঘ্রই চুক্তি স্বাক্ষরিত হবে।

আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা- এই মূলভাবনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্রটি। আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র।
ছবিটিতে সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন। যে রাজশাহীর একজন তরুন কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুড়ে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেয়। তবে তার চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্বের।

এর আগে চ্যানেল আইয়ের একটি পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে ছবিটির ঘোষনা দেন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক। বাংলাদেশ ও বিশ্ববাসীর কাছে ডিজিটাল বাংলাদেশের রূপান্তর ও সাফল্য তুলে ধরার পাশাপাশি সবার জন্য বিনোদনধর্মী হিসাবে সফল হওয়ার প্রত্যয় নিয়ে সিনেমাটি তৈরী হচ্ছে বলে জানান পরিচালক দীপন।
চলচ্চিত্রটি মোশন পিপল স্টুডিওস এর ব্যানারে নির্মিত হবে। প্রযোজক হিসেব থাকছেন মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন। সহ প্রযোজকের দায়িত্বে আছেন শাহ আমীর খসরু।
প্রসঙ্গত, চিত্রনায়ক সিয়াম আহমেদ নির্মাতা দীপংকর দীপনের মুক্তি প্রতীক্ষিত ছবি ‘অপারেশন সুন্দরবন’-এ অভিনয় করছেন।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]