শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


প্রধানমন্ত্রীর দেয়া সুরক্ষা সামগ্রী পেলেন শেরপুরের গণমাধ্যমকর্মীরা
আরএম সেলিম শাহী, শেরপুর
প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১, ৬:৫৫ পিএম |

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির মাধ্যমে দেওয়া করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে শেরপুরের সাংবাদিকদের মাঝে। ৮ জুন মঙ্গলবার দুপুরে দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের মাঝে ওই সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। 

ওইসময় তিনি বলেন, দেশের উন্নয়ন-অগ্রগতির পাশাপাশি মহামারী করোনা ভাইরাসজনিত পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে কার্যকর পদক্ষেপের কারণেই দেশ আজ করোনা পরিস্থিতিতে তুলনামূলকভাবে অনেকটাই ভালো অবস্থানে রয়েছে। শেখ হাসিনার তরফ থেকেই সারাদেশে দলের নেতা-কর্মীসহ সাংবাদিকদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। তিনি সাংবাদিকদের পেশাগত মর্যাদা, অধিকার রক্ষাসহ কল্যাণে নবগঠিত সাংবাদিক ইউনিয়ন কাজ করবে বলে আশা প্রকাশ করেন। সেইসাথে তিনি সাংবাদিক ইউনিয়নসহ শেরপুরে সাংবাদিক মহলের কল্যাণে তার সহায়তা থাকবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন। 

এ উপলক্ষে নবগঠিত শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা ও সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু। সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আছাদুজ্জামান মোরাদ, জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মুগনিউর রহমান মনি, শেরপুর ইয়্যুথ রিপোর্টারস ক্লাবের সভাপতি সোহেল রানা, শেরপুর ইয়ং রিপোর্টারস ইউনিটির সভাপতি জাহিদুল খান সৌরভ, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সিনিয়র সহ-সভাপতি জুবাইদুল ইসলাম প্রমুখ।

পরে বিএফইউজে নেতা আব্দুল মজিদ ইউনিয়ন নেতাদের হাতে করোনার সুরক্ষা সামগ্রীর প্যাকেট তুলে দেন। ওইসময় শেরপুর প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]