শুক্রবার ২৫ জুন ২০২১ ১১ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৫ মে, ২০২১, ৭:৫৪ পিএম |


সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ভালোবেসে সংসার পেতেছিলেন। তাদের ঘর আলো করে এসেছিল একটি কন্যা সন্তান। তবে সেই সংসার টেকেনি, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা দম্পতি।

এরপর আর তাদের একসাথে দেখা না গেলেও অবশেষে চার বছর পর জুটি বাঁধছেন তাহসান-মিথিলা। আজ রাত ৯টায় দেশীয় একটি ই-কমার্স মার্কেটপ্লেসের ফেসবুক প্ল্যাটফর্মে এক লাইভে অতিথি হিসেবে অংশ নেবেন তারা। যা উপস্থাপনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।

এর আগে, গত বুধবার (১২ মে) রাতে একটি ‘সারপ্রাইজ’ দেওয়ার স্যোশাল মিডিয়া ফেসবুকে স্ট্যাটাস দেন তাহসান। এর কিছু সময় পরেই ‘সারপ্রাইজ এর অপেক্ষায়’ রয়েছেন জানিয়ে ফেসবুকে পোস্ট দেন মিথিলাও। একসঙ্গে দু’জনের এ পোস্ট বেশ আলোচনার জন্ম দিয়েছিলো।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]