শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ঈদে পলাশের ‘ভালো থেকো প্রিয়তমা’
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ১২:০০ এএম |

চিত্রমহল প্রতিবেদক :
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী পলাশের নতুন গান ‘ভালো থেকো প্রিয়তমা’ আসছে ঈদ উপলক্ষ্যে প্রকাশ পাচ্ছে। গানটি লিখেছেন, সুর করেছেন এবং সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। পলাশ জানান গানটি দু’একদিনের মধ্যেই সাউন্ডটেক’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। গানটি তৈরিতে কী বোর্ড বাজিয়েছেন সোহেল আজিজ, গীটার বাজিয়েছেন এবং বেকাপ ভয়েজে আছেন রাজীব হোসেইন, রিদম প্রোগ্রামিং করেছেন হাজী বাবু, মিক্স মাস্টার করেছেন জিয়াউল হাসান পিয়াল। কাজ হয়েছে স্টুডিও তানপুরা’য়। গানটি প্রসঙ্গে পলাশ বলেন, ‘তরুন মুন্সীর সুর সঙ্গীতে এবারই আমার প্রথম গান করা। তরুন মুন্সীকে সবাই চিনেন, জানেন। তার কথা ও সুরে নব্বই দশকের গানের ছোঁয়া আছে। যে কারণে আমি আশাবাদী গানটি নিয়ে। গানটি গত বছর করোনা শুরু হবার আগে করা হলেও সময় সুযোগ হলো এখন প্রকাশের। গানটি শোনার জন্য বিশেষ অনুরোধ রইলো।’ পলাশের গাওয়া সর্বশেষ প্রকাশিত গান ‘অনুভুতি’, এটি গেলো জানুয়ারিতে প্রকাশ হয়েছিলো। গানটি লিখেছেন আহমেদ জালাল এবং সুর করেছেন তিতাস কাজী। গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। দেশের ঐতিহ্যবাহী একটি ব্যান্ড দলের নাম ‘অরবিট’। এই দলেরই ভোকালিস্ট ছিলেন পলাশ। ১৯৯১ সালে এই দলের হয়ে ‘লাল শাড়িরে’ গানটি গেয়ে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন পলাশ। এককভাবে পলাশের প্রথম গানের অ্যালবাম ছিলো ‘ইতি তুমি স্মৃতি’। পরবর্তীতে পলাশের আরো ৩৮টি একক অ্যালবাম প্রকাশিত হয়।  







প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com