শুক্রবার ২৫ জুন ২০২১ ১০ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: তবুও ঢাকামুখী মানুষের ঢল        যেকোনো সময় যেকোনো সিদ্ধান্ত: ফরহাদ হোসেন       চলচ্চিত্রে পরিমণির নিষিদ্ধের গুঞ্জন!        সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ        দেশে আক্রান্ত আরও বাড়ল, মৃত্যু ৮১        চামড়া সিন্ডিকেট রোধে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী       চারটি আইনে রাষ্ট্রপতির স্বাক্ষর      


শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১, ৮:০১ পিএম |

সমাজের সুবিধাবঞ্চিত অসহায় ছিন্নমূল মানুষের জন্য রমজানের ইফতার আয়োজন করেন শান্তিসংঘ নামে একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন।
গত শনিবার (৮ মে) রাজধানীর বনানী থানাধীন মহাখালী এলাকায় তারা এই ইফতারের আয়োজন করেন। 

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশপত্র পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ইনভেস্টিগেটিভ রিপোর্টার সাঈদুর রহমান রিমন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হামিদ মোহাম্মদ জসিম দৈনিক বাংলা সময়ের নির্বাহী সম্পাদক ও বাচসাসের সাবেক এজিএস, ঢাকা সাংবাদিক ইউনিয়নের বেশ কয়েকজন সিনিয়র সদস্য, ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম কচি সহ নেতৃবৃন্দ। আমাদের এই মহতী উদ্যোগের সাথে আরও সম্পৃক্ত ছিলেন মহাখালী ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ কমিশনার মহাখালী জোন, গুলশান বিভাগ, ডিএমপি ঢাকার শামসুল ইসলাম, টি আই দেলোয়ার হোসেন সুমন, বনানী প্রেসক্লাবের সভাপতি কাওসার আহমেদ চৌধুরী বিজয় এবং বনানী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন সহ আরো অনেকে।

শান্তিসংঘের প্রতিষ্ঠাতা মো. সোহেল রানা বলেন, প্রথমেই আমি ধন্যবাদ জানাতে চাই দেশপত্র পত্রিকার প্রধান সম্পাদক সাইদুর রহমান রিমন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সকল সদস্য এবং ঢাকা বিভাগ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দকে। তার সাথে সাথে মহাখালী ট্রাফিক পুলিশের সহকারী-পুলিশ কমিশনার শামসুল ইসলাম ও টি আই দেলোয়ার হোসেন সুমন কে। কারণ, তারা আমাদের এই ইফতার আয়োজনে উপস্থিত থেকে আমাদেরকে উৎসাহ যুগিয়েছেন। আমরা শান্তিসংঘ পরিবার তাদের কাছে কৃতজ্ঞ। এমনিভাবে সমাজের বৃত্তবান ও হৃদয়বান মানুষ যদি ছিন্নমূল অসহায় মানুষের পাশে থাকে তাহলে কেউই না খেয়ে থাকবে না। শান্তি সমৃদ্ধিতে ভরে উঠবে বাংলাদেশ।

শান্তিসংঘের ইফতার আয়োজনে মূল ভূমিকায় সোহেল রানা, মো. বেলায়েত হোসেন। সহযোগিতা করেছেন বাবুর্চি হিসেবে  পাশে ছিলেন, মজিবুর রহমান, মো. লিটন মিয়া, মো. স্বপন ও মো. নজরুল। বিভিন্ন স্পটে বিতরণের দায়িত্বে ছিলেন, মো. আলী হোসেন, মো. মাসুম, মো. মিলন, মো. আক্কাস, মো. মঞ্জুরুল ইসলাম (মঞ্জু)। সব কথার শেষ, মানবতার শুরুটা হোক আপনার থেকে।









প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]