রোববার ১৬ মে ২০২১ ১ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


নায়িকা আঁচল যা চান
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৪:০৬ পিএম |

আলোচনা প্রসঙ্গে এ কথাই বলেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর। তিনি আচলকে নিয়ে এ পর্যন্ত দুটি ছবি নির্মাণ করেছেন। ছবিগুলো হলো ‘আয়না’ ও ‘কাজের ছেলে’। দু’দিন আগে পরিচালক দেওয়ান নাজমুলের স্বপ্নতরু ষ্টুডিওতে কাজের ছেলে ছবির ডাবিংয়ের সময় আচলের উপস্থিতিতেই তিনি এ রিপোর্টারের সঙ্গে কথা বলছিলেন। আচল সম্প্রতি একশ’ ছবির মধ্যে বেশ ক’টি ছবির অফার ফিরিয়ে দিয়েছেন। তিনি চান না, যে ছবিতে তার করণীয় কিছু থাকবে না, সে ছবিতে তিনি কাজ করতে চান না। তবে একশ’ ছবির মধ্যে একটি ছবি তিনি করেছেন।

মনতাজুর রহমান আকবর জানান, আয়না ও কাজের ছেলে ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আচল। বৈশিষ্ট্যমন্ডিত চরিত্রে অভিনয় না করলে একজন পারফর্মারের ক্যারিয়ার দীর্ঘায়িত হয় না। একজন তারকার আয়ু নির্ভর করে জনপ্রিয়তার ওপর। সেই জনপ্রিয়তা এক সময় ক্ষয়িষ্ণুতার দিকে চলে যায়। কিন্তু যিনি ভালো পারফর্মার দিন দিন তিনি নানা ধরনের চরিত্রের মধ্য দিয়ে কেবলই শাণিত হতে থাকেন। আচল এখন সেই শাণিত পথেই এগিয়ে যেতে চান। মনতাজুর রহমান আকবর বলেন, ‘সে এখন বেশ ভালো করছে। এর কারণ হলো আচল এখন কাজের প্রতি খুব সিরিয়াস এবং পর্দায় সে দীর্ঘদিন টিকে থাকতে চায়।’ আচলকেও দেখা গেল খুব মনোযোগ দিয়েই ডাবিং করছিলেন।

তার মধ্যে এখন নায়িকাসুলভ কোনো নখরা নেই। আচল ডাবিং থিয়েটারে ডুকতেই আকবর বললেন, ‘রোজা তো আছ। ইফতার কি করবে বলো?’ জবাবে আচল বললেন, ‘এক গ্লাস ঠাণ্ডা পানি হলেই চলবে।’ আকবর বলেন, ‘সেটাতো আছেই। আর কিছু?’ আচল বলেন, ‘না, সবাই যা দিয়ে ইফতার করবে, আমিও সেটা দিয়েই করব। আলাদা কিছু লাগবে না। তবে ডাবিংয়ের গলা ঠিক রাখার জন্য আপনার স্বার্থে খুব বেশি হলে একটা ডাব খাওয়াতে পারেন।’ আকবর হেসে দিয়ে বললেন, ‘ঠিক আছে, ঠিক আছে, যাও ডাবিং শুরু করে দাও।’ আচল ডাবিং থিয়েটারে ডুকে গেলেন।







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]