রোববার ১৬ মে ২০২১ ১ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


বগুড়ায় অটোরিকশা থামিয়ে যাত্রীকে গুলি করে হত্যা
বগুড়া প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৩:৫৭ পিএম |

বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউপির বীরগ্রাম এলাকায় অটোরিকশা থামিয়ে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বীরগ্রাম কৃষিকলেজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মোজাফ্ফর হোসেন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল উলুম হেদায়েত মাদরাসার পরিচালক। এ সময় অটোরিকশায় ওই এলাকার আরো তিন যাত্রী ছিলেন। 

মেডিকেল ফাঁড়ির পুলিশ সূত্রে জানা গেছে, অটোরিকশাটি বীরগ্রাম এলাকার কৃষি কলেজের সামনে আসলে দুই জন দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে অটোরিকশার পথরোধ করে। এ সময় দুস্কৃতিকারীরা কোনো কথা না বলেই মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। ঘটনার পরপরই অন্য যাত্রীরা দ্রুত গুলিবিদ্ধ মোজাফ্ফরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সিংড়া সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবর রহমান জানান, মোজাফ্ফর হোসেন ওরফে বাবা হুজুর জিন-ভূত ছাড়ানোর কাজ করতেন। তিনি বেশ কিছুদিন ধরে বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বাস করেন।

বগুড়া মেডিকেল ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সকালে মোজাফ্ফর হোসেন ওরফে বাবা হুজুর একটি অটোরিকশা যোগে বগুড়া শহরে আসার পথে নাটোর-বগুড়া মহাসড়কের শাজাহানপুর বীরগ্রাম কৃষি কলেজের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে। সেখানে তাকে লক্ষ্য করে কয়েকটি গুলি করা হয়। এর মধ্যে একটি গুলি তার বুকের বাম পাশের নিচের অংশে লাগে। এতে তার মৃত্যু হয়। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

বগুড়ার অতিরিক্ত এসপি (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ জানান, পুলিশ ঘটনা বিস্তারিত জানার চেষ্টা করছে।







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]