রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


এক ছোবলে ছবি তুলতে না পেরে একদম চুপ মিঠুন
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ৭:২৭ পিএম |

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী না হয়েও বেশ আলোচনায় ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিভিন্ন রাজনৈতিক সমাবেশে ফিল্মি ডায়ালগ দিলেও তাতে মন গলেনি পশ্চিমবঙ্গের ভোটারদের। ভোটের ফলাফলে তারা বুঝিয়ে দিলেন, মিঠুনের ডায়লগ ফিল্মে চলে ভোটে নয়।

প্রচারণার শুরু থেকেই নানা ফিল্মি ডায়ালগ দিয়ে ভোটের মাঠ গরম করেছিলেন মিঠুন চক্রবর্তী। তাকে বলতে শোনা যায়, ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ কিন্তু মিঠুন নিজেকে জাত গোখরো ভাবলেও ভোটারদের কাছে তিনি ঢোড়া সাপ। এদিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জিতে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি নরেন্দ্র মোদি, অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের মতো শীর্ষ বিজেপি নেতাদের অভিনন্দন বার্তা পেয়েছেন মমতা। তবে চুপ রয়েছেন জনপ্রিয় সংলাপ বলে বাহবা কুড়ানো মিঠুন চক্রবর্তী। হতে পারে, ছোবল কাজ না করায় নীরব ফাটাকেষ্ট।

প্রসঙ্গত, দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন। দলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। কিন্তু চিটফান্ড মামলায় নাম জড়ানোর কারণে রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান এই অভিনেতা। দল পাল্টে নতুন করে আবারো রাজনীতির মাঠে নেমেছিলেন। কিন্তু তাতে বিশেষ সুবিধা করতে পারলেন না তিনি।







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]