রোববার ১৬ মে ২০২১ ১ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


দেশে ফিরলে সাকিব-মোস্তাফিজের জন্য কি নিয়ম, জানতে চায় বিসিবি
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ৭:২৩ পিএম |

শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট শেষ, মঙ্গলবার দেশে ফিরবে বাংলাদেশ দল। এদিন দলের সঙ্গে ফিরবেন না হেড কোচ রাসেল ডমিঙ্গো। তিনি শ্রীলঙ্কা থেকে রওয়ানা করবেন দক্ষিণ আফ্রিকা। ছুটি কাটিয়ে ডমিঙ্গো ঢাকায় ফিরবেন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে।
এদিকে দুই তারকা খেলোয়াড় সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান আইপিএল খেলতে রয়েছেন ভারতে। দুজনের দেশে ফেরার কথা ছিল আসর শেষ করে আগামী ১৯ মে। তবে ভারতের বর্তমান করোনা পরিস্থিতিতে দুজনকে আগেভাগে দেশে ফিরিয়ে আনার সম্ভাবনা রয়েছে।
তবে বাংলাদেশ সরকারের দেয়া করোনা সংক্রমণ ঠেকাতে নতুন নির্দেশনা অনুযায়ী ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে আসলে ১৪ দিনের কোয়ারেন্টিন বাধ্যতামূলক করেছে। সেক্ষেত্রে সাকিব, মোস্তাফিজ এবং ডমিঙ্গো বাংলাদেশে ফেরার পর তাদের ক্ষেত্রে কেমন হবে আইন সেটি নিয়ে ভাবনায় আছে বিসিবি।

কেন না চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ দফরে আসবে শ্রীলঙ্কা। তাদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে অনুশীলনে যোগ দেওয়ার কথা তিন জনেরই। সেক্ষেত্রে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হলে বেশ ঝামেলায় পড়ে যাবে বিসিবি।
তাই এই ব্যপারটি পরিষ্কার হতে সরকারের নির্দেশনা চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘আমরা সরকারের নিকট জানতে চেয়েছি, তিনজনের কি নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে কী না, নাকি তিন দিনের কোয়ারেন্টিনেই চলবে। কেন না, সাকিব, মোস্তাফিজ, ডোমিঙ্গো তিনজনই জৈব সুরক্ষাবলয়ের মধ্যেই আছেন। এই ব্যপারটা পরিষ্কার হলেও পরবর্তী পদক্ষেপ নিব।’
বর্তমান করোনা পরিস্থিতিতে ভারতসহ অনেক দেশের সঙ্গেই বন্ধ রয়েছে বিমান চলাচল। তাই সাকিব, মোস্তাফিজকে কীভাবে দেশে আনা হবে সেটাও ভাবছে বিসিবি। হতে পারে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরানো হবে তাদের।







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]