রোববার ১৬ মে ২০২১ ১ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


নৃত্যশিল্পী তিথী সেনের আত্নহত্যার প্ররোচনাদানকারী সজল রায় বহাল তবিয়তে
স্ত্রীর কাছ থেকেও হাতিয়ে নিয়েছেন কোটি টাকা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৮:২২ পিএম আপডেট: ৩০.০৪.২০২১ ৪:৫৭ পিএম |

নৃত্যশিল্পী তিথী সেন আত্নহত্যার প্ররোচনাদানকারী সজল রায় রয়েছেন বহাল তবিয়তে। শুধু তাই নয় তার বিরুদ্ধে স্ত্রী সংগীত শিল্পী রোকসানা মির্জাকে নির্যাতনের অভিযোগও উঠেছে। সজল তার স্ত্রী রোকসানাকে শুধু নির্যাতন করেই খান্ত হননি, মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার চেষ্টাও করেছিলেন। যে অভিযোগে নিউইয়র্কে গ্রেপ্তারও হয়েছিলেন সজল। এমনকি রোকসানার কাছ থেকে কৌশলে কোটি টাকাও হাতিয়ে নেয়ার অভিযোগও উঠেছে সজল রায়ের বিরুদ্ধে। অপরদিকে নৃত্যশিল্পী তিথী সেনের আত্নহত্যা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে সজলের বিরুদ্ধে। তিথী যখন আত্নহত্যা করেন তখন সজল মোবাইল ফোনে লাইভ দেখছিল বলে জানা গেছে। মোটা অঙ্কের টাকার বিনিময়ে ঘটনাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে সজল।    
জানা গেছে, মানিকগঞ্জে বেড়ে উঠা টাঙ্গাইলের বড় কালীবাড়ি এলাকায় সম্প্রতি গলায় দড়ি লাগিয়ে আত্নহত্যার পথ বেছে নেন তিথী সেন। তার এই মৃত্যুকে স্বাভাবিকভাবে মেনে নিতে পারছেন না তার ভক্ত এবং স্বজনরা। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধনও হয়েছে। গত ১৩ এপ্রিল গাজীপুর মহানগরীর পূর্ব চান্দনা এলাকায় ‘জনপ্রিয় নৃত্যশিল্পী তিথী সেন হত্যার পরিকল্পনাকারী একাধিক নারীর জীবন নষ্টকারী যুক্তরাষ্ট্র প্রবাসী সজল রায় এবং তার সহযোগীদের বিচার চাই’ ব্যানারে মানববন্ধন করেন নৃত্যশিল্পী তিথী সেনের ভক্তবৃন্দ। মানববন্ধনকারীরা জানান, গত ৮ এপ্রিল (বৃহস্পতিবার) নৃত্যশিল্পী তিথী সেন আত্নহত্যা করেন। বাংলাদেশি বংশোদ্ভূত নিউইয়র্ক পুলিশ অফিসার সজল রায় (৩০)-এর সাথে প্রেমের সম্পর্ক ছিল তার। ফেসবুকসহ যোগাযোগ মাধ্যমের বরাতে তারা জানতে পারেন তিথীর আত্নহত্যা করার পিছনে সজল রায়ের হাত থাকতে পারে। সজল রায় আগেও দুই বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর নাম সুশান সরকার (নিকু)। সজল রায় দ্বিতীয় বিয়ে করেন বর্তমানে নিউইয়র্ক প্রবাসী বিশিষ্ট সংগীত শিল্পী রোকসানা মির্জাকে। তাদের সংসারে ব্যাপক অশান্তি চলার পর্যায়েই নৃত্যশিল্পী তিথীকে প্রেমের ফাঁদে ফেলেন। বিয়ের আশ্বাসও দেয়া হয়। 
নৃত্যশিল্পী তিথী সেনের সাথে সজল রায়ের প্রেমের সম্পর্ক সম্পর্কে একটি বিস্বস্থ সূত্র জানায়, গত বছরের জানুয়ারি মাসে বাংলাদেশে গিয়ে তিথী সেনের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন সজল রায়। পরে তিথী সেনকে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। অতঃপর ঐ মেয়ের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি বা ভিডিও দিয়ে তিথী সেনকে ব্ল্যাকমেইল করতে থাকেন সজল।নিউইয়র্কের একটি বিস্বস্থ সূত্র জানায়, বাংলাদেশি বংশোদ্ভূত নিউইয়র্ক পুলিশ অফিসার সজল রায় প্রথম বিয়ের কথা গোপন করে সংগীত শিল্পী রোকসানা মির্জাকে বিয়ে করেন। শর্ত থাকে বিয়ের পর সজল রায় মুসলমান হয়ে যাবেন। কিন্তু বিয়ের পর সজল রায় ও তার মা সরস্বতী মন্ডল তাকে শারীরিক এবং মানসিক নির্যাতন করেন। তাকে 
(সংগীত শিল্পী রোকসানা মির্জা) জোর করে শাখা সিঁদুর পরানো হয়। সংসার বাঁচাতে তিনি তাতে বাধ্য হন। তারপরও একই বিছানায় থেকে অন্য নারীদের সাথে প্রেমালাপ, চ্যাটিং, ছবি দর্শন এবং বিভিন্ন স্থানে তাদের সাথে ডেটিং করে সজল তাকে মানসিকভাবে নির্যাতন করতো।
তিথীর মায়ের এক টেলিফোন কল থেকে জানা যায়, তিনি তিথীর মৃত্যুর জন্য দায়ীদের বিচার চান। সজলের সাথে তার মেয়ে তিথীর প্রায়ই টেলিফোনে কথা হতো বলে তিনি জানান। তিথীর চলাফেরার ওপরও নজরদারি করতো সে। এই নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হতো। তিথীর মৃত্যুর পাঁচদিন আগেও কথা কাটাকাটি হয়েছে।
প্রসঙ্গত, গত বছর নিউইয়র্কে স্ত্রী রোকসানা মির্জাকে মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগে নিউইয়র্ক পুলিশের (এনওয়াইডিপি) অফিসার প্রবাসী বাংলাদেশি সজল রায়কে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি জামিনে মুক্ত আছেন। চাকরি বহাল থাকলেও বন্দুক প্রত্যাহার করা হয়েছে। পুলিশ কর্মকর্তা সজল রায় একজন সংগীত শিল্পীও। মানিকগঞ্জের ছেলে সজল রায় বর্তমানে নিউইয়র্কের কুইন্সে বসবাস করছেন।










 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]