রোববার ১৬ মে ২০২১ ১ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


নোয়াখালীতে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে গৃহবধূকে পিটিয়ে আহতের অভিযোগ
মো. ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৫:০৮ পিএম |

নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় রাসেল ও তার সহযোগীদের বিরুদ্ধে। ২০ এপ্রিল সোমবার দুপুর ১ টার দিকে উপজেলার পশ্চিম চরবাটা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রাসেল (২১) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা মাহমুদ উল্যাহর ছেলে।  আহত গৃহবধূ (১৯) জামাল উদ্দিনের স্ত্রী এবং একই গ্রামের মৃত অজি উল্যাহর মেয়ে। 

অভিযোগ সূত্রে জানা যায়, নির্যাতিতা গৃহবধূ এবং অভিযুক্ত রাসেল একই বাড়ীর হওয়ায় গৃহবধূর স্বামী পাশ্ববর্তি কোম্পানীগঞ্জ উপজেলায় কর্মরত থাকেন এবং তার মা অন্যর বাড়ীতে ঝিয়ের কাজ করার  ফলে প্রায় বাড়ীতে একা থাকতে হয় গৃহবধূকে বাড়ীতে একা পেয়ে গৃহবধূ ওপর লোলুপ দৃস্টি পড়ে রাসেলের এ ঘটনার আগেও এবাধিকবার রাসেল গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেন গৃহবধূ। 

ঘটনারদিন গতকাল দুপুর ১ টায় মাহমুদ উল্যাহর পুত্র রাসেল গৃহবধূর ঘরে বিশ্রাম করছিলেন এমন সময় রাসেল হঠাৎ করে ঘরে ডুকে গৃহবধূকে  ধর্ষণ চেষ্টা চালায়।

এসময় গৃহবধূর শৌরচিৎকারে এলাকাবাসী দৌঁড়ে এলে রাসেল পালিয়ে যায়। মুহুর্তে ঘটনাটি জানাজানি হলে রাসেল তার বড় ভাই খলিল উল্যাহ,  ভাড়াটিয়া সন্ত্রাসী কামালের ছেলে দিদার সহ অজ্ঞাত ৫/৬ জনের ভাটাটিয়া সন্ত্রাসী ঐ নারীকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত আহত করে, খবর পেয়ে ভুক্তভোগির মা এবং তার বড় ভাই হাসান তাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। করে আহতরা সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেন। এ ব্যাপারে ভুক্তভোগি পরিবার একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান। 

এ ব্যাপারে চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, আহত নারী থানায় এসেছিলো পরে প্রতিপক্ষ তাদের বিরুদ্ধে অভিযোগ করায় তারা আর থানায় আসেনি, তারা লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে। 







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]