শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


অভ্যন্তরীণ রুটে আগামীকাল থেকে বিমানের ফ্লাইট চলাচল শুরু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ২:৩৩ পিএম |

১৬ দিন পর অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে ফ্লাইট চলাচলের অনুমতি দিয়েছে বেবিচক। বেবিচকের অনুমতি পাওয়ার পরপরই ফ্লাইট চালুর ঘোষণা দেয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। একই সাথে ঘোষনা দেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং নভোএয়ার। গত ৫ এপ্রিল থেকে সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল বন্ধ ছিল। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, আগামীকাল বৃহস্পতিবার থেকে ঢাকা-চট্রগ্রাম-ঢাকা, ঢাকা-সিলেট-ঢাকা, ঢাকা-বরিশাল-ঢাকা, ঢাকা-যশোর-ঢাকা ও ঢাকা-সৈয়দপুর-ঢাকা অভ্যন্তরীণ গন্তব্যসমূহে  ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বেবিচক জানায়, দেশের বিভিন্ন জেলা থেকে মধ্যপ্রাচ্যের দেশগুলোতে যাওয়া প্রবাসীরা লকডাউনের কারণে সড়কপথে বাড়ি ফিরতে পারে না। তাই তাদের জন্যেই প্রধানত ফ্লাইট চালু করা হয়েছে। ১৪ এপ্রিল থেকে আরও কঠোর বিধিনিষেধের কারণে আন্তর্জাতিক রুটের ফ্লাইটও বন্ধ ঘোষণা করা হয়। তবে চীন, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার, সৌদি আরব ও সিঙ্গাপুরে বিশেষ ফ্লাইট চলাচলের অনুমতি দেয়া হয়।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com